• সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৫
ads
‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’-এর নতুন ছবি

ছবি : সংগৃহীত

হলিউড

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’-এর নতুন ছবি

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ০২ আগস্ট ২০১৯

পর্দায় আসছে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’-এর নতুন ছবি। চোখ ধাঁধানো গতির খেলা আর দারুণ অ্যাকশনের জন্য জনপ্রিয় হয়ে ওঠা এ সিরিজের নতুন চলচ্চিত্র ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস : হবস অ্যান্ড শ’ মুক্তি পেতে যাচ্ছে আজ ২ আগস্ট। বিশ্বব্যাপী একযোগে মুক্তি পাওয়া চলচ্চিত্রটি একই দিনে দেখতে পাবেন বাংলাদেশের দর্শকরাও। রাজধানীর জনপ্রিয় প্রেক্ষাগৃহ স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ এমনটাই নিশ্চিত করেছে।

এর আগে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’-এর মোট ৮টি ছবি এসেছিল বড়পর্দায়। সব ছবিই বক্স অফিস মাত করেছে। এ সিরিজের সর্বশেষ ছবিটি মুক্তি পেয়েছিল ২০১৭ সালে। ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজ মানেই দুরন্তগতি আর রোমাঞ্চ। এবারো এক ফ্রেমে থাকছে ভিন ডিজেল, ডোয়াইন জনসন ও জেসন স্ট্যাথামেরা। তাদের সঙ্গে নতুন করে যোগ দিয়েছেন অভিনেতা ইদরিস এলবা। তবে তার চরিত্রটি নেতিবাচক।

এই সিরিজে তার যুক্ত হওয়ার পেছনেও রয়েছে নতুন করে সাফল্য ধরার কৌশল। ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস-এ ডোয়াইন জনসনের হবস চরিত্রটি আসার পরে বেশ দর্শকপ্রিয়তা পায়। ছবির প্রযোজনা প্রতিষ্ঠান ইউনিভার্সেল চেষ্টা করছে চরিত্রটিকে ঘিরেই একটি কিস্তি তৈরির। সঙ্গে থাকবে জেসন স্ট্যাথামের চরিত্র ডেকার্ড শ।  ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ ফ্রাঞ্চাইজির অষ্টম কিস্তিতে এই দুজনের অভিনয়ের রসায়ন বেশ পছন্দ করেন দর্শকরা। তাই দুই চরিত্রকে ঘিরে একটি ছবি নির্মাণের চেষ্টা করে যাচ্ছিল প্রযোজনা প্রতিষ্ঠান। এবার সেই চেষ্টার বাস্তবায়ন হলো। দুজনের বিরুদ্ধে ভিলেন হিসেবে দেখা দেবেন ইদরিস এলবা।

‘ডেডপুল টু’ ছবির পরিচালক ডেভিড লিচ ছবিটি পরিচালনা করেছেন। ডোয়াইন জনসন তার চরিত্র ‘লুক হবস’ চরিত্রেই দেখা দেবেন। জেসন স্ট্যাথাম থাকবেন অপরাধী ‘ডেকার্ড শ’ হিসেবে। চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন ক্রিস মর্গান।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads