• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬
ads
ভুল শিকার করলেন হুইটনি পোট

ছবি : সংগৃহীত

হলিউড

ভুল শিকার করলেন হুইটনি পোট

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ২৩ আগস্ট ২০১৯

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী হুইটনি। পাশাপাশি তিনি একজন ফ্যাশন ডিজাইনার। ২০১৩ সালে টিভি প্রযোজক টিম রোজম্যানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। সেই ঘরে তাদের আড়াই বছরের একটি ছেলে রয়েছে। সবদিক থেকে হুইটনি সুখী হলেও জীবনে বড় একটা ভুল করেছেন হুইটলি।

হুইটনি জানিয়েছেন, এক দশক আগে লিওর সঙ্গে এক রাত কাটানোর সুযোগ পেয়েছিলেন তিনি। তবে সে সুযোগ হাতছাড়া করেছেন। আর এটাই তার জীবনের সবচেয়ে বড় ভুল ছিল।

পিপল.কম, হারপারবাজার, ভ্যানিটিফেয়ারসহ একাধিক আন্তর্জাতিক গণমাধ্যম জানিয়েছে, সম্প্রতি হোয়াইট ব্রডকাস্টের একটি এপিসোডে গিয়েছিলেন টেলিভিশনের রিয়ালিটি স্টার হুইটনি পোর্ট। সেখানেই নিজের জীবনের সবচেয়ে বড় ভুলের কথা জানান তিনি।

তাদের প্রথম দেখা এক পার্টিতে। সেখানেই ফোন নম্বর আদান-প্রদান। কয়েক মাস মেসেজে কথা বলা। তারপর তাকে ডেটে ডেকেছিলেন হলিউড অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও। ডেটের পর বাড়িতে যাওয়ারও প্রস্তাব পান অভিনেত্রী হুইটনি পোর্ট। কিন্তু ২০০৯ সালে সেই প্রস্তাবে রাজি হননি বলে জানিয়েছেন ‌‘দ্য হিলস’ খ্যাত এই তারকা।

৩৪ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, ‌‘সেদিন আমি খুব নার্ভাস ছিলাম। আমি কোনোদিন এমন ওয়ান নাইট স্ট্যান্ড কাটাইনি। আমি ওর সঙ্গে একা থাকতে চাইনি... আমি অসম্ভব ভয় পেয়েছিলাম এবং তার পরই সুযোগ হারিয়ে ফেললাম এবং এটাই আমার জীবনের সবচেয়ে বড় ভুল।’

বেশ কয়েক বছর ধরে এই গল্প সবাইকে বলতে চেয়েছিলেন হুইটনি পোর্ট। কিন্তু অনেককে বলেই বুঝেছেন যে কেউ বিশ্বাস করছেন না। এটাই তার আক্ষেপ বলেও জানান এই তারকা।

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী হুইটনি। পাশাপাশি তিনি একজন ফ্যাশন ডিজাইনার। ২০০৬ সালে সর্বপ্রথম আলোচিত হন। সে বছর আলোচিত সিরিজ ‘দ্য হিলসে’-এ অভিনয় করে প্রথম তারকাখ্যাতি পান। এরপর একে একে অভিনয় করেন ইনটোরেজ, দ্য সিটি, ফ্যামিলি গাইয়ের মতো সিরিজগুলোতে। ২০১০ সালে হুইটনি অভিনয় করেন ‘হলিউড ইস লাইক হাইস্কুল ইউথ দ্য মানি’তে। সিরিজটি বেশ আলোচিত হয়।

এছাড়াও মডেলিংয়ে সমানভাবে জড়িয়ে পড়েন হুইটলি। ২০১২ সালে ‘ব্রিটেন অ্যান্ড আয়ারর্যান্ড’ টপ মডেল প্রতিযোগিতার প্রধান বিচারক হন। এ বছর ‘দ্য হিলস’-এর নতুন পর্বে অভিনয় করছেন  হুইটলি। ব্যক্তিগত জীবনে, ক্যারিয়ারে বেশ সরব হলেও লিওনার্দোকে না পাওয়ার আক্ষেপ থেকেই গেল এ অভিনেত্রীর।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads