• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ২১ কার্তিক ১৪২৪
ads

হলিউড

দামি অভিনেত্রী স্কারলেট জোহানসন

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ২৬ আগস্ট ২০১৯

বিশ্বের বাঘা বাঘা অভিনেত্রীদের পেছনে ফেলে দ্বিতীয়বারের মতো আবারো বিশ্বের সবচেয়ে দামি অভিনেত্রী হিসেবে নির্বাচিত হয়েছেন হলিউড অভিনেত্রী স্কারলেট জোহানসন।

চলতি বছরে ‘অ্যাভেঞ্জার্স : এন্ডগেম’র বিশাল সাফল্যের সুবাদে স্কারলেটের উপার্জন হয়েছে ৫৬ মিলিয়ন ডলার। ডিজনির মার্ভেল স্টুডিওসের আগামী সিনেমা ‘ব্ল্যাক উইডো’ থেকেও মোটা অঙ্কের আয় নিশ্চিত করেছেন ৩৪ বছর বয়সী এই অভিনেত্রী। ২০১৮ সালে ফোর্বসের তালিকায় ৪০ মিলিয়ন ডলার আয় করে শীর্ষস্থানে ছিলেন স্কারলেট। আর ২৮ মিলিয়ন ডলার আয় করে দ্বিতীয় স্থানে অ্যাঞ্জেলিনা জোলি এবং ১৯ মিলিয়ন ডলার আয় করে তৃতীয় স্থানে ছিলেন জেনিফার অ্যানিস্টন।

অভিনেত্রী স্কারলেট জোহানসন। সাদামাটা, নরম-কোমল, ছোট ছোট চুলের অন্যরকম এক মুখশ্রী। কেউ বলেন আবেদনময়ী, কেউ বলেন, পাশের ঠিক সেই মেয়েটি আবার কেউ বা বলেন—দামি অভিনেত্রী। বলা হচ্ছে, হলিউডের দ্যুতিময় অভিনেত্রী স্কারলেট জোহানসনের কথা। এক জীবনে কত রকম বেশেই না পর্দায় হাজির হতে হয়েছে তাকে। অভিনেত্রী স্কারলেট জোহানসন সেই সৌভাগ্যবানদের একজন, যিনি এসব অনন্য কিছু চরিত্রে নিজেকে মেলে ধরার সুযোগ পেয়েছেন। নিজের অভিনয় দক্ষতা এবং রূপ-সৌন্দর্যের মাধুর্য দিয়ে ইতোমধ্যে জয় করে নিয়েছেন বিশ্বের কোটি কোটি দশর্ক হূদয়। বিভিন্ন জরিপে বিশ্বের সবচেয়ে আবেদনময়ী অভিনেত্রী হিসেবে প্রায়ই ঘোষণা করা হয় তার নাম। যদিও আবেদনময়ী বিষয়টাকে মোটেও মানতে রাজি নন তিনি। বরং আবেদনময়ীর এই জরিপকেই অপছন্দ তার। আবার অনেক সময় নিজেকে নারী ভাবতেও আপত্তি করতে দেখা গেছে তাকে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads