• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৫
ads

হলিউড

আবারো বিয়ের বাঁধনে হেইলি ব্যাল্ডউইন

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ২৭ আগস্ট ২০১৯

তারকা জাস্টিন বিবার। একের পর এক বিভিন্ন প্রেম ভালোবাসার বন্ধনে বাঁধা পড়েছেন এ তারকা। শেষমেশ আমেরিকান মডেল টিভি তারকা হেইলি ব্যাল্ডউইনের সঙ্গে বাঁধা পড়েন তিনি।

এই জুটিকে গত বছরের ১৩ সেপ্টেম্বর দেখা গেছে আমেরিকার লস অ্যাঞ্জেলেসের ম্যারেজ রেজিস্ট্রার অফিসে। সেখানে আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়েন এই জুটি। পরে স্বীকার করেছেন, যা রটেছে তা-ই ঘটেছে। ২০১৮ সালের ওই দিনই বিয়ে করেছেন তারা। এবার এক বছর হতে চলল। এখন পর্যন্ত বিয়ে উপলক্ষে কোনো আনুষ্ঠানিকতা করেননি তারা। তবে এবার আগামী সেপ্টেম্বরে তারা আবার বিয়ে করবেন।

জাস্টিন বিবারের এক মুখপাত্র পিপল ম্যাগাজিনকে জানিয়েছেন, জাস্টিন আর হেইলি আগামী সেপ্টেম্বরে বিয়ে উপলক্ষে একটা পার্টি দেবেন, যদিও তারা কোর্ট ম্যারেজ করেছেন। এবার তারা ধর্মীয় আনুষ্ঠানিকতা ও আচার মেনে আবার বিয়ে করবেন।

সম্প্রতি জাস্টিন বিবার তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে হেইলির প্রতি তার ভালোবাসা উৎসর্গ করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, আমি প্র্রতিদিন আরো বেশি করে তোমার প্রেমে পড়ি। তুমি আমার জীবনে ঘটা সবচেয়ে ভালো ঘটনা।

এই ছবি শেয়ার করে আবার হেইলি লিখেছেন, তোমাকে ছাড়া আমি বিলীন হয়ে যেতাম। মাত্রই বাগদানের এক বছর উদযাপন করলেন এই জুটি। সেই দিনটি বিবারের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিনগুলোর একটি। তারা নাকি এখন সুখের সংসার করছেন।

হেইলি ব্যাল্ডউইনের পরিচিতি একজন মডেল হিসেবে। মডেলিং শুরু করেন ২০১৪ সালে। সে বছর ফ্রান্সের কয়েকটি ফ্যাশন শোতে অংশগ্রহণ করেন। ফ্যাশন ম্যাগাজিন ভোগের প্রচ্ছদকন্যা হন। ২০১৫ থেকে নিয়মিত মডেলিং শুরু করেন। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। বর্তমানে হেইলি ব্যাল্ডউইন একজন নামকরা মডেল। ভোগ, পিপলস ম্যাগাজিনে নিয়মিতই তাকে দেখা যায়।

মডেলিং পেরিয়ে টেলিপর্দায় জনপ্রিয় হেইলি ব্যাল্ডউইন। ২০০৫ সালে টিভি পর্দার জনপ্রিয় ডকুমেন্ট সিরিজ ‘লিভিং ইট, আনউইশেল সাসপেক্টস’, ২০০৯ সালে ‘সেটারডে নাইট লাভ’, ২০১৫ সালে এমটিভি মিউজিক অ্যাওয়ার্ডের হোস্ট ছিলেন তিনি। একই বছর ‘সিক্রেট অব নিউ ওয়ার্ক ফ্যাশন উইক’, ২০১৭ সালে ‘ড্রপ দ্যা মিউজিক’-এ অভিনয় করেন। সিরিয়ালটি এখনো চলছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads