• বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৫
ads
ওয়েলকাম ব্যাক লোহান

ছবি : সংগৃহীত

হলিউড

ওয়েলকাম ব্যাক লোহান

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ০৬ সেপ্টেম্বর ২০১৯

লিন্ডসে লোহান। একসময়ের তুমুল ব্যস্ত এক অভিনেত্রী ও গায়িকা। কিন্তু নিজের খামখেয়ালি আর হুটহাট নানা বিতর্কিত কর্মকাণ্ডে হঠাৎই অন্ধকারে নিমজ্জিত হয় তার ঝলমলে ক্যারিয়ার। এরপর পারিবারিক টানাপড়েনে পড়ে শোবিজ থেকে অনেকটাই দূরে সরে গিয়েছিলেন এই তারকা। তবে নতুন খবর হচ্ছে, দীর্ঘ প্রায় ১১ বছর পর আবার গানে ফিরছেন লোহান।

গত ১ জুন ইনস্টাগ্রামে একটি ছবি দেন মার্কিন এ পপ তারকা। তা দেখে লিন্ডসে ভক্তরা যারপরনাই খুশি। কারণ এ ছবিতে তাকে দেখা গেছে রেকর্ডিং স্টুডিওতে। ধ্যানির মতো দাঁড়িয়ে কী যেন ভাবছেন। ভক্তদের মনে তখন হয়তো প্রশ্ন ছিল, তবে কি নতুন কোনো গান নিয়ে ফিরছেন লোহান? সে প্রশ্নের উত্তর মিলল সম্প্রতি। গোটা এক দশক পর লিন্ডসের নতুন গানের টিজার প্রকাশ করা হলো। জানালেন, খুব শিগগির প্রকাশ হবে পুরো গান।

এগারো বছর ব্যক্তিগত নানা ঝামেলায় ছিলেন লিন্ডসে লোহান। মাদক সেবন, কারাগারে যাওয়া, মাদক পুনর্বাসন কেন্দ্রে যাওয়া, হতাশাসহ নানা কারণে নতুন গানে মনোযোগ দিতে পারেননি তিনি। তবে গান-সংশ্লিষ্ট নানা অনুষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত ছিলেন। অবশেষে তার নতুন গানের খবর পাওয়া গেল। গানের নাম ‘জ্যানাক্স’।

২০০৮ সালে ‘বসি’ গান করার পর জীবন-যাপনে অগোছালো হয়ে যান এই সংগীতশিল্পী। এরপর আর নতুন কোনো গান তার কাছ থাকে আসেনি। তার প্রথম অ্যালবাম স্পিক প্রকাশিত হয় ২০০৪ সালে। পরের বছর ২০০৫ সালেই তার দ্বিতীয় ও শেষ অ্যালবাম আ লিটল মোর পারসোনাল বের করেন। শৈশব থেকেই অভিনয় ও গানে পাকা ছিলেন লিন্ডসে। ডিজনির ছবি কনফেশন অব আ ড্রামা কুইন মিউজিক্যালে অভিনয়ের পাশাপাশি গানেও তার অংশগ্রহণ ছিল।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads