• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
ads

হলিউড

ধিক্কার অ্যালিসন!

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১৩ সেপ্টেম্বর ২০১৯

অ্যালিসন ম্যাক। ছিলেন হলিউডের জনপ্রিয় একজন অভিনেত্রী। বড়পর্দার পাশাপাশি ছোটপর্দাতেও জনপ্রিয় ছিলেন অ্যালিসন। কিন্তু এই তারকাই বাস্তব জীবনে নারীদের দিয়ে দেহব্যবসা করাতেন। সাধারণ মেয়েদের ভুলিয়ে বাসায় নিয়ে এসে আটকে রাখতেন তিনি। এরপর দিনের পর দিন তাদের ওপর চলত নানা রকম অত্যাচার। দেহব্যবসা করতে রাজি হলে তবেই অত্যাচারের মাত্রা কমত। এমনটাই চালিয়ে আসছিলেন আমেরিকার টিভি জগতের জনপ্রিয় এ অভিনেত্রী। এই দায়ে ২০১৮ সালে পুলিশ তাকে গ্রেপ্তার করে। নতুন খবর হলো, সম্প্রতি আমেরিকান কোর্ট এ ঘটনার সাজা দিয়েছে। বুধবার আমেরিকান আদালত এ ঘটনায় অ্যালিসনকে ২০ বছরের জেল দিয়েছেন। এ খবরে তার খপ্পরে পড়ে যাদের জীবন নষ্ট হয়েছে তারা স্বস্তির নিঃশ্বাস ফেলছেন। অ্যালিসনের সাজা হওয়ায় ভীষণ খুশি তারা।

খবরে প্রকাশ, যৌনাচারে সক্রিয়ভাবে অংশ নেওয়ার কথা নাকি নিউইয়র্কের আদালতে দাঁড়িয়ে নিজেই স্বীকার করেন মার্কিন টিভি স্টার অ্যালিসন ম্যাক।

অনেকগুলো সুপারহিট টিভি সিরিজে লিড চরিত্রে অভিনয় করেছেন অ্যালিসন। তার মিষ্টি চেহারা দেখে বোঝার উপায় ছিল না এমন কর্মকাণ্ডের সঙ্গে থাকতে পারেন তিনি। সুন্দর রূপের আড়ালে অনেক দিন লুকোনো ছিল তার এই ব্যবসার খবর। ম্যাক অনেক মানবকল্যাণমূলক কাজে জড়িত ছিলেন। যেখানেই যেতেন মানুষের পাশে থাকার আহ্বান করতেন সবাইকে। সেই ম্যাকের মুখোশ খুলে যায় ২০১৮ সালে। যখন সবাই জানতে পারে ম্যাক এরকম কর্মকাণ্ডের সঙ্গে জড়িত তখন সবাই হতবাক হয়ে যান। সবচেয়ে বেশি কষ্ট পান তার ভক্তরা। তারা কল্পনাই করতে পারেননি তাদের প্রিয় অভিনেত্রী এ ধরনের বাজে ব্যবসার সঙ্গে জড়িত হবেন। সেই ঘটনার পর থেকে অ্যালিসন অনেকটাই নিঃসঙ্গ হয়ে যান। সবার সামনে নিজের দায় শিকার করেন এই তারকা। এর ফলও পেলেন অবশেষে। ২০ বছর এই দায়ে জেল খাটবেন তিনি। জেনেশুনে নিজের পায়ে নিজেই কুড়াল মেরেছেন অ্যালিসন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads