• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
ads

হলিউড

নিঃসঙ্গ অ্যাডেল

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১৪ সেপ্টেম্বর ২০১৯

পাঁচ বছর প্রেমের পর পপ সংগীতশিল্পী অ্যাডেল গোপনে বিয়ে করেছিলেন প্রেমিক সাইমন কানেকসিকে। তাদের ঘরে একটি ছেলেসন্তানও রয়েছে। কিন্তু টিকল না সংসার। কয়েক মাস আগেই ঘর ভাঙার খবর চাউর হয়েছিল। এবার পাকাপাকি বিচ্ছেদের প্রক্রিয়া সম্পন্ন করলেন অ্যাডেল। ১৩ সেপ্টেম্বর বিবিসি জানায়, তারা কাগজ-কলমেও বিচ্ছিন্ন হয়েছেন।

২০১৬ সালে এক রকম চুপিচুপি বিয়ে করেছিলেন অ্যাডেল। বিয়ের আগে প্রায় পাঁচ বছর প্রেম ছিল। সাইমন কানেকসি একটি দাতব্য প্রতিষ্ঠান চালান। তাদের বিয়ের বিষয়টি সবাই জানতে পারে ২০১৭ সালে। গ্র্যামি অ্যাওয়ার্ডের মঞ্চে পুরস্কার পাওয়ার অনুভূতি জানাতে এসে স্বামীকে ধন্যবাদ জানিয়েছিলেন অ্যাডেল। সেদিন সবার চোখ কপালে ওঠে! মূলত সেদিনই সংগীতাঙ্গনের সবাই জানতে পারেন, অ্যাডেল বিয়ে করেছেন।

সংগীতশিল্পী অ্যাডেল সারা পৃথিবীতেই ভীষণ জনপ্রিয়। তার প্রকাশিত অ্যালবামগুলোর মধ্যে রয়েছে- ‘নাইনটিন’, ‘টোয়েন্টি ওয়ান’ এবং ‘টোয়েন্টি ফাইভ’। তিনটি অ্যালবামই দারুণ সাড়া ফেলেছিল। তার প্রথম অ্যালবাম ‘নাইনটিন’ প্রকাশিত হয় ২০০৮ সালে। অ্যালবামের ‘চেজিং পেভমেন্টস’ এবং ‘হোমটাউন গ্লোরি’ গান দুটি ব্যাপক সমাদৃত হয়। এমনকি যুক্তরাজ্যে সংগীতের শীর্ষ তালিকায় স্থান পায় গানগুলো।

অ্যাডেলের দ্বিতীয় অ্যালবাম ‘টোয়েন্টি ওয়ান’ পুরস্কৃত হয়। যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্রসহ ৩০টি দেশের টপ চার্টে জায়গা করে নেয় অ্যালবামটি। তার তৃতীয় অ্যালবাম ‘টোয়েন্টি ফাইভ’ বিক্রির রেকর্ড গুঁড়িয়ে দেয়। প্রকাশের প্রথম সপ্তাহে অ্যালবামটি বিক্রি হয় প্রায় আট লাখ কপি। এটি ছিল ২০১৫ সালের সর্বাধিক বিক্রীত অ্যালবাম। নিজের নতুন অ্যালবামের কাজ শুরু করেছেন অ্যাডেল। নিউইয়র্কের একটি রেকর্ডিং স্টুডিওতে দেখা যায় তাকে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads