• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬
ads
‘হাসটলারস’ নিয়ে লিলি রেইনহার্ট

ছবি : সংগৃহীত

হলিউড

‘হাসটলারস’ নিয়ে লিলি রেইনহার্ট

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ০১ অক্টোবর ২০১৯

‘হাসটলারস’ হলিউডের মুক্তিপ্রাপ্ত নতুন ক্রাইম ড্রামা ছবি। ছবিটি ব্লকবাস্টার হিট হয়েছে। ছবিটি এ পর্যন্ত আয় করেছে ৮০ মিলিয়ন ডলার। লরেন্স স্কাফারিয়া পরিচালিত এ ছবিতে অভিনয় কলেছেন একঝাঁক তারকা। নারীকেন্দ্রিক নতুন এই ছবিতে অভিনয় করেছেন কনস্টেনস হু, জেনিফার লোপেজ, জুলিয়া ওহারা স্টাইলস, কেকে পালমার, লিলি রেইনহার্ট, লিজো, কার্ডি বি। এসব তারকার মধ্যে সবচেয়ে কম বয়সী তারকা হলেন লিলি রেইনহার্ট। জেনিফার লোপেজ, কেকে পালমারের মতো সব বাঘা বাঘা অভিনেত্রীর সঙ্গে তাল মিলিয়ে অভিনয় করেছেন ২৩ বছর বয়সী লিলি।

লিলি পওলিন রেইনহার্ট একজন মার্কিন অভিনেত্রী। তিনি মার্কিন চ্যানেল দ্য সিইউতে প্রচারিত টেলিভিশন ধারাবাহিক রিভারডেল এ বেটি কুপার চরিত্রে অভিনয় করে তারকা খ্যাতি পান।

রেইনহার্টের মার্কিন যুক্তরাষ্ট্রের ওহাইও রাজ্যের ক্লিভল্যান্ড শহরে জন্মগ্রহণ করেন। ছোটবেলা থেকে এখানেই বড় হন। মাত্র ১২ বছর বয়সে কমিউনিটি থিয়েটারে অভিনয় করেন। রেইনহার্ট মার্কিন রোমাঞ্চকর ধারাবাহিক ল অ্যান্ড অর্ডার- স্পেশাল ভিক্টিম ইউনিট অতিথি ভূমিকায় অভিনয় করেন। লিলি দ্য গুড নেইবার, মিস স্টিভেন্স, ফরেবারস অ্যান্ড, গিবসনবুর্গ, দ্য কিংস অব সামার, নট ওয়েভিং বাট ড্রাউনিং এবং লিলিথ নামক চলচ্চিত্রগুলোতে অভিনয় করে আলোচনায় আসেন। ২০১৬ সালে রেইনহার্ট মার্কিন টিভি চ্যানেল দ্য সিডব্রিউতে প্রচারিত কিশোর ধারাবাহিক রিভারডেল এ ব্যাটি কুপার চরিত্রে অভিনয় করেন। এর আগে রেইনহার্ট মার্কিন টেলিভিশন চ্যানেল ফক্সের হাস্যরস ধারাবাহিক সার্ভাইবিং জ্যাক-এ-ও কাজ করেছেন। ২০১৭ সালে ফরাসি অভিনেত্রী মেলানি লওরেন্টের পরিচালনায় নতুন ছবি গালভেস্টনে অভিনয় করেন লিলি।

এ ছবির জন্য সেরা অভিনেত্রী হিসেবে টিন চয়েজ পুরস্কার পান। বড় পর্দার পাশাপাশি ছোট পর্দায় অভিনয় করছেন লিলি। দুই পর্দাদেই নিজের ঝলক দেখাচ্ছেন। ‘হাসটলারস’ ছবিতে অভিনয়ের প্রসঙ্গে লিলি জানান, এ ছবিতে সব বড় বড় তারকা অভিনয় করেছেন। তাদের সঙ্গে এক হয়ে অভিনয় করাটা নেহাত সহজ ছিল না। তারপরেও আমি সেরাটা দেওয়ার চেষ্টা করেছি। আর জেনিফার লোপেজ কেবল একজন ভালো গায়িকাই নন, তিনি একজন ভালো অভিনেত্রীও।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads