• শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬
ads

হলিউড

অল্পের জন্য রক্ষা

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ২২ অক্টোবর ২০১৯

কনসার্টে ভক্তের সঙ্গে নাচতে গিয়ে অল্পের জন্য রক্ষা পেলেন জনপ্রিয় মার্কিন পপ তারকা লেডি গাগা। কেননা এ সময় মঞ্চ থেকে পড়ে গিয়েছিলেন তিনি।

গত বৃহস্পতিবার রাতে লাস ভেগাসে শো চলাকালে এমন ঘটনা ঘটে। এ সময় গায়িকা তার পছন্দের এক ভক্তের সঙ্গে নাচতে গিয়ে ভারসাম্য হারিয়ে মঞ্চ থেকে পড়ে যান।

এক ভক্তের শেয়ার করা ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি মঞ্চে গাগাকে ধরে আছেন, আর তার হাত ধরেই লাফিয়ে উঠেছিলেন গায়িকা। গাগার পা সেই ভক্তের চারপাশে জড়ানো ছিল। তাই গায়িকার সঙ্গে সে ভক্তও মঞ্চ থেকে পড়ে যান। এ ঘটনার পরেই স্টেজের দায়িত্বে থাকা নিরাপত্তা কর্মীরা তাদের উদ্ধার করে।

কিছুক্ষণ পরে গাগা সেই ভক্তের সঙ্গে আবারো স্টেজে আসেন এবং নিজের শারীরিক কষ্ট ভুলে তাকে সান্ত্বনা দেন। সোশ্যাল মিডিয়ায় লেডি গাগার মঞ্চ থেকে পড়ে যাওয়া ও ফিরে আসা নিয়ে বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয়েছে।

অস্কার-মনোনীত অভিনেত্রী অনেকদিন ধরে ফাইব্রোমায়ালজিয়া রোগে আক্রান্ত। এটি এমন একটি রোগ যার কারণে শরীরে দীর্ঘস্থায়ী ব্যথা হয়। এর আগে এ রোগের চিকিৎসা করালেও তেমন কোনো সুফল হয়নি লেডি গাগার। এসব তথ্য গায়িকার ডকুমেন্টারি ‘লেডি গাগা : ফাইভ ফুট টু’তে বলেছেন।

এদিকে রোববার গাগা তার টুইটে লেখেন, ‘লোকা সমাস্তাহ সুখিনও ভবন্তু।’ তার টুইটার হ্যান্ডেলে এমন একটি টুইট দেখে ভীষণ খুশি ভারতীয় ভক্তরা। আবার একই সঙ্গে অনেকের কপালে পড়েছে চিন্তার ভাঁজ! হঠাৎ‍ এমন একটি বার্তা দেওয়ার মানে কী তা নিয়েই শুরু হয়েছে জোর জল্পনা। তবে কারণ যা-ই হোক, এই মুহূর্তে লেডি গাগার এই টুইট ভাইরাল।

সংস্কৃত এই মন্ত্রের যদি সহজ সরল ব্যাখ্যা করার চেষ্টা করা হয়, তাহলে মানে দাঁড়ায়- ‘সবাই যেন সুখী এবং স্বাধীন থাকতে পারেন। আমার চিন্তা, কথা এবং কাজ যে কোনোভাবে বিশ্বের আনন্দে এবং স্বাধীনতায় সহযোগী হতে পারে।’ অনেকেরই প্রশ্ন, এটা কি তার নতুন অ্যালবাম বা গানের কোনো অংশ, নাকি বিশ্বের সবার উদ্দেশে ভালোবাসা ও শুভেচ্ছা পৌঁছে দেওয়ার একটি মাধ্যম?

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads