• শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭
ads

হলিউড

৫৪-তেও লাস্যময়ী এলিজাবেথ হার্লে

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ০৮ ডিসেম্বর ২০১৯

হলিউডের খ্যাতিমান অভিনেত্রী এলিজাবেথ হার্লে। বয়সটা ৫৪ হলেও এখনো আগের মতোই আবেদন ধরে রেখেছেন তিনি। সমসাময়িক হলিউডের অন্য নায়িকার চেয়ে এখনো জনপ্রিয়। প্রায় সময় নিজের শারীরিক সৌন্দর্যে ও সাহসী পোশাকে মুগ্ধ করেন সবাইকে। সেই ধারাবাহিকতায় এই ব্রিটিশ তারকা এবার বিকিনিতে তুলে ধরলেন নিজেকে। সদ্য শেয়ার করা একটি ছবিতে লাইক পড়েছে প্রায় দুই লাখ।

৫৪ বছর বয়সেও যেকোনো নারী এমন মোহময়ী থাকতে পারেন, সেটা এলিজাবেথের পোস্ট করা বিকিনিতে ছবিটা না দেখলে হয়তো কেউ বিশ্বাসও করতে পারতেন না। ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষে সম্প্রতি তিনি এই ছবিটি সোশ্যাল সাইটে পোস্ট করেন। কালো ছোট বিকিনিতে যতটুকু শরীর ঢাকা পড়ে ততটা। বাকিটা উন্মুক্ত। আর বিকিনিতে ছবি দিতে গেলে শরীরজুড়ে যে সৌন্দর্যের প্রয়োজন, সেটা এই বয়সেও পুরোদস্তুর লেপ্টে আছে এলিজাবেথের শরীরে। তবে ছবিটি নিয়ে যেমন উত্তাপ ছড়াচ্ছে, তেমনই বিতর্কও ছড়াচ্ছে। অনেকেই এই অভিনেত্রীকে কটাক্ষ করছেন। জানা গেছে, এলিজাবেথের নিজস্ব ব্র্যান্ড রয়েছে। তিনি সেই ব্র্যান্ডের প্রচার করতেই মূলত এই কালো বিকিনি পরে ছবিটি পোস্ট করেন।

ক্যাপশনে তিনি লিখেছেন, ‘বোন বা কোনো প্রিয় নারীর জন্য এই বিকিনি উপহার হিসেবে দেওয়া যেতেই পারে।’ থ্যাংকস গিভিং ডে বা ব্ল্যাক ফ্রাইডে সামনে রেখে গত বৃহস্পতিবারও একটি ছবি পোস্ট করেছিলেন এলিজাবেথ হার্লে। সেটিতে সবুজ রঙের মিনিতেও তিনি সমান মোহময়ী, সমান সুন্দরী। বিকিনিতে অভিনেত্রীদের সৌন্দর্য নতুন কিছু নয়। কিন্তু ৫৪ বছরেও এমন সৌন্দর্য অনেককেই চমকে দিয়েছে।

ব্যাক্তিগত জীবনে বিভিন্ন সম্পর্কে জড়িয়েছেন এলিজাবেথ। তার প্রথম স্বামী ছিলেন অভিনেতা হিউ গ্রান্ট। আর দ্বিতীয়জন ভারতীয় ব্যবসায়ী অরুণ নায়ার। প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার শেন ওয়ার্নের সঙ্গেও। সেসব অতীত। আবার প্রেমে পড়তে চান ব্রিটিশ মডেল তথা অভিনেত্রী এলিজাবেথ হার্লে। তবে এবার তার চাই সদ্য যৌবনে পা দেওয়া কোনো যুবক।

ফের প্রেমের জোয়ারে ভাসতে চান এলিজাবেথ হার্লে। তবে এবার আর নিজের বয়সী কারো সঙ্গে নয়, তিনি ঘনিষ্ঠ হতে চান কোনো ১৮-র যুবকের। তিনি জানিয়েছেন, ‘আমি ফের প্রেম করতে চাই। তবে, আমার বয়সী যাদের পাই, তাদের সবারই প্রেমিকা, স্ত্রী ও সন্তান রয়েছে। তাদের সঙ্গে সম্পর্কে জড়াতে হলে, সবাইকে মেনে নিতে হবে।’

এলিজাবেথের আরো যুক্তি, ‘আজকাল তো ১৯-২০ বছর থেকেই ছেলেরা প্রেম করা শুরু করে। তাই ভাবছি ১৮ বছরের কোনো সদ্য যুবকের সঙ্গেই প্রেম করব।’

বয়স বাড়লে তার সৌন্দর্য ও আলোচনা কমে যায়, চিরাচরিত এই সংলাপকে যেন বারবার ভেঙে দিয়ে নতুন করে উত্তাপ ছড়াচ্ছেন এলিজাবেথ। এখানেই এই  তারকার সার্থকতা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads