• বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭
ads

হলিউড

কোয়ারেন্টাইনের বাধা পেরোলেন ইদ্রিস এলবা

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ০৩ এপ্রিল ২০২০

অবশেষে করোনার জটিলতা কাটিয়ে উঠেছেন হলিউড তারকা ইদ্রিস এলবা। তার সঙ্গে স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে থেকে আলোচনায় এসেছিলেন তার স্ত্রী সাবরিনা ঢাউরি। কদিনের মধ্যে স্ত্রীও কোভিড-১৯ বরণ করে নেন। তবে সংকট আপাতত কেটে গেছে বলে জানিয়েছেন এই অভিনেতা।

মার্চে ইদ্রিস এলবা জানান, তার করোনা সংক্রমণ ধরা পড়েছে। এরপর তার স্ত্রীর সংক্রমণের কথাও জানান। নিয়মিত তাদের স্বাস্থ্যের খবরাখবর আপডেট দিতেন সামাজিক মাধ্যমে। এবার জানা গেল তাদের সুসসংবাদ। কোনো প্রকার বড় ধরনের ক্ষতি ছাড়াই তাদের কোয়ারেন্টাইন পার হয়েছে বলে জানিয়েছেন অভিনেতা।

সামাজিক মাধ্যম টুইটারে সবশেষ ভিডিওবার্তায় ইদ্রিস জানান, তাদের কোয়ারেন্টাইন সময় পার হয়েছে। তবে আরেকবার কোভিড-১৯ পরীক্ষা করতে হবে।

৪৭ বছর বয়সী এই অভিনেতা বলেন, আমরা দুজনেই ভালো আছি। কোয়ারেন্টাইন পার হলেও এখনই আমরা বাড়ি ফিরতে পারছি না। আরো কিছুদিন আমাদের এখানেই থাকতে হচ্ছে। এ ছাড়া আর সব ভালো খবর। এ জন্য আমরা খুশি। সবচেয়ে দুঃসময়টা আমরা পার করেছি।

তবে এভাবে চুপচাপ কেবিনে থাকা তাদের দুজনেরই স্বভাববিরুদ্ধ কাজ। তাই বেশ বিরক্তিকর লাগছে। ইদ্রিস বলেন, আমার চেয়ে সাবরিনার কষ্ট হচ্ছে বেশি। তার তো কেবিন ফিবার হয়ে যাচ্ছে।

তবে এই দম্পতি এখনো মানসিকভাবে শক্ত এবং আশাবাদী, জানিয়েছেন এই তারকা।

অপরাহ উইনফ্রের অ্যাপল টিভি শোতে ইদ্রিস এলবা জানিয়েছিলেন, সাবরিনা ও তিনি নিউ মেক্সিকোতে কোয়ারেন্টাইনে আছেন। সেখানে তার পরবর্তী সিনেমা ‘দ্য হার্ডার দে ফল’র শুটিং করতে গিয়েছিলেন। ওদিকে হলিউড সুপারস্টার টম হ্যাঙ্কস ও তার স্ত্রীও করোনার জটিলতা কাটিয়ে উঠেছেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads