• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭
করোনামুক্ত জেকে রাওলিং

সংগৃহীত ছবি

হলিউড

করোনামুক্ত জেকে রাওলিং

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১৫ এপ্রিল ২০২০

হ্যারি পটারের জন্ম তার হাতে। তার দেওয়া জাদু বিদ্যায় বলীয়ান হয়ে হ্যারি ক্রমাগত লড়ে গেছে অশুভ শক্তির বিরুদ্ধে। জয়ীও হয়েছে। সেই কিংবদন্তি স্রষ্টা জেকে রাওলিং রেহাই পেলেন না করোনা ভাইরাসের থাবা থেকে। বেশ কিছুদিন ভুগে সেরে উঠলেন সংক্রমণ থেকে। যদিও তিনি করোনা পরীক্ষা করাননি।

টুইটে ৫৪ বছরের লেখিকা জানিয়েছেন, গত দু'সপ্তাহ আগে করোনার এর লক্ষণ তার শরীরে দেখা দিয়েছিল। এখন তিনি সম্পূর্ণ সুস্থ।

তিনি আরও জানান, কুইন্স হাসপাতালের একজন চিকিৎসকের পোস্ট করা ভিডিও দেখে শ্বাসকষ্ট থেকে তিনি মুক্তি পেয়েছেন। সাবইকে সেই ভিডিও দেখার অনুরোধও জানিয়েছেন।

সবাইকে ভিডিওটি দেখার পাশাপাশি তিনি আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন ওই চিকিৎসকে। বলেছেন, "আপনার ভিডিও বার্তাগুলি দেখেই আমি সম্পূর্ণ সুস্থ। আপনাকে তাই অজস্র ধন্যবাদ এই ধরনের পোস্ট করার জন্য। আপনারাও সবাই দেখুন এই পোস্ট। দেখান পরিবারের সমস্ত সদস্য, চেনা পরিচিতদের। নিরাপদে থাকুন সবাই। সুস্থ থাকুন।"

হ্যারি পটারের জন্মদাত্রী সাতটি বই লিখেছেন তার প্রিয় চরিত্রকে নিয়ে। এখনও কিশোর এবং তরুণ প্রজন্ম সুযোগ পেলেই ডুব দেন লেখিকার হিটার পটার অ্যান্ড দ্য ডেথলি হ্যালোস: পার্ট ২-এর সাথে আনুষ্ঠানিকভাবে শেষ হওয়া আট-চলচ্চিত্রের পটার ফ্র্যাঞ্চাইজির ভিত্তি। তিনি দ্য ক্যাজুয়াল ভ্যাকান্সি, দ্য কোকিলস কলিং, দ্য সিল্কওয়ার্ম, কেরিয়ার অফ এভিল এবং লেথাল হোয়াইট। কলম ধরার পাশাপাশি লেখিকা পরিচিত প্রযোজক, চিত্রনাট্যকার এবং সমাজসেবী হিসেবেও।

সূত্র : এনডিটিভি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads