• শনিবার, ৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭
ads
পেঁয়াজের মালা পরে বিধানসভায় বিধায়ক

সংগ‍ৃহীত ছবি

ভারত

পেঁয়াজের মালা পরে বিধানসভায় বিধায়ক

  • আন্তর্জাতিক ডেস্ক
  • প্রকাশিত ২৮ নভেম্বর ২০১৯

ভারতের বিহারের বিধায়ক শিবচন্দ্র রামের পেঁয়াজের মালা পরে বুধবার বিধানসভায় উপস্থিত হওয়ার ছবি দেশটির সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। খবর ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের।

এদিন সকালে বিহার বিধানসভার অধিবেশন শুরু হওয়ার আগে এই মালা পরে বিধানভবন চত্বরে উপস্থিত হন তিনি। নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধি কর্তৃপক্ষের নজরে আনতেই এমনটি করেন বলে জানিয়েছেন তিনি।

শিবচন্দ্র রাম গণমাধ্যমকে বলেন, জিনিসপত্রের দাম এভাবে বাড়তে থাকলে প্রতিদিন সাধারণ খাবারও জুটবে না মানুষের। একসময় ৫০ রুপির চেয়েও কম কেজি দরে পেঁয়াজ পাওয়া যেতো। এখন ৮০ রুপির কমে পাওয়া যাচ্ছে না। এই মালার জন্যই ১০০ রুপি কেজি দরে পেঁয়াজ কিনতে হয়েছে আমাকে।

মূল্যবৃদ্ধির জন্য মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের কঠোর সমালোচনা করেন তিনি। মুখ্যমন্ত্রী সাধারণ মানুষের জন্য ৩৫ রুপি কেজি দরে সবজির স্টল শুরু করার প্রতিশ্রুতি দিলেও বাস্তবায়িত হয়নি বলে জানান রাজাপাকড়ের রাষ্ট্রীয় জনতা দলের (আরজেডি) এই বিধায়ক।

তিনি বলেন, এখনও কোথাও এই স্টল দেখতে পেলাম না। তাই পেয়াঁজের মালা পরেই বিধানসভায় ঢুকছি। আমি চাই আমার ওপর মুখ্যমন্ত্রীর নজর পড়ুক। তাতে যদি কোনও কাজ হয়। আমি চাই গরিব মানুষের কাছে ১০ রুপি কেজি দরে পেঁয়াজ সরবরাহ করুক সরকার।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads