• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭
ads
ভারতে হাসপাতালে আগুন, ৮ করোনা রোগীর মৃত্যু

সংগৃহীত ছবি

ভারত

ভারতে হাসপাতালে আগুন, ৮ করোনা রোগীর মৃত্যু

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ০৬ আগস্ট ২০২০

ভারতের গুজরাটে একটি বেসরকারি কোভিড হাসাপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ডে আট জনের মৃত্যু হয়েছে। মৃতদের সবাই করোনায় আক্রান্ত ছিলেন।

আহমেদাবাদের নাভরাংপুর এলাকার শ্রেই হাসপাতালে বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে আগুন লাগে। তাৎক্ষণিকভাবে দমকল বাহিনীর ৮টি ফায়ার ইঞ্জিন ও ১০টি অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে ছুটে যায়।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়, আগুন লাগার পর হাসপাতাল থেকে দ্রুত ৪০ জন কোভিড-নাইনটিন পজেটিভ রোগী সরিয়ে আরেকটি হাসপাতালে ভর্তি করা হয়। তবে আইসিইউতে প্রবেশ করতে না পারায় সেখানে থাকা প্রত্যেকেরই মৃত্যু হয়।

ঘটনার খবর পেয়ে হাসপাতালের বাইরে ভিড় করেন রোগীদের পরিজনরা। তবে কী করে ওই হাসপাতালে আগুন লাগল সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি। অসমর্থিত সূত্রের খবর, শর্ট সার্কিট থেকেই ছড়িয়েছে আগুন।

এ ঘটনায়  মৃতদের প্রতি সমবেদনা জানিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর দপ্তরের তরফে মৃত ও আহতদের পরিবারের জন্য ক্ষতিপূরণের ঘোষণা করা হয়েছে।

গুজরাতে কোভিড আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। সেখানে এখনও পর্যন্ত আক্রান্ত হয়েছে ৬৫ হাজারেরও বেশি। করোনার জেরে সে রাজ্যে মোট মৃত্যু আড়াই হাজার ছাড়িয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads