• শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৪
ads

আইপিএল

সাকিবের অদ্ভুত অভিজ্ঞতা

  • স্পোর্টস রিপোর্টার
  • প্রকাশিত ২০ এপ্রিল ২০১৮

টাকার খেলা আইপিএল। কাড়িকাড়ি টাকা ঢালেন করেন ফ্র্যাঞ্চাইজিরা। তেমনই স্পন্সর কোম্পানিরাও কম জান না। প্রতিটি দলের পেছনে রয়েছে বেশ কয়েকটি স্পন্সর কোম্পানি। সেই কোম্পানিগুলোর নানা ধরনের বিজ্ঞাপনে অংশ নিতে দেখা যায় ক্রিকেটারদের। মাঠেই বাইরে হতে হয় নানা রকম অভিজ্ঞতার মুখোমুখি। তেমনি এক অভিজ্ঞতার মুখোমুখি হলেন বাংলাদেশের সাকিব আল হাসান।

২০১১ সাল থেকে ক্রিকেট বিশ্বের সবচেয়ে জমজমাট ও জনপ্রিয় টি-টোয়েন্টি লিগ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলছেন সাকিব। এবার কলকাতা নাইট রাইডার্স ছেড়ে সানরাইজার্স হায়দরাবাদে যোগ দেন তিনি। এরপর থেকে ভিন্ন ভিন্ন অভিজ্ঞতার মুখোমুখি হত হচ্ছে তাকে। মাঠে পারফরম্যান্সে রয়েছেন কেন্দ্রীয় ভূমিকায়। মাঠের বাইরেও নানা ধরনের কর্মকা্লে যুক্ত হতে হচ্ছে তাঁকে। কিন্তু এবার সাকিবকে যে অভিজ্ঞতার মুখোমুখি হলেন, তা হয় তো কোন দিন ভাবেননি তিনি। এফএম রেডিওর প্র্যাঙ্কের মুখোমুখি হলেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক।

ভারতের অন্যতম জনপ্রিয় এফএম রেডিও চ্যানেল ‘রেড এফএম’। সাকিবদের দল সানরাইজার্স হায়দরাবাদের মুল স্পন্সরও দিল্লীভিত্তিক এই রেডিও স্টেশনটি। দিল্লী ছাড়াও এর অনুষ্ঠান শোনা যায় মুম্বাই, পুনে, কলকাতা, ইন্দোর, সুরাট, ভূপালসহ আরো বেশ কয়েকটি শহরে।

এই রেডিও চ্যানেলের একটি জনপ্রিয় প্র্যাঙ্ক অনুষ্ঠানে নন্দ কিশোর বৈরাগীর মুখোমুখি হয়েছিলেন সাকিব আর হাসান। সেখানে অনুষ্ঠানের উপস্থাপক, সাকিবের দিকে ছুড়ে দেন অদ্ভুত সব প্রশ্ন। যেমন, জেব্রা ক্রসিংয়ের নাম জিরাফ ক্রসিং কেন হলো না? এমন প্রশ্ন গুলোন বারবার হোঁচট খেতে দেখা যায় সাকিবকে। কিন্তু বুদ্ধির ব্যবহার করে নন্দ কিশোর বৈরাগীর বেয়াড়া প্রশ্নগুলো সামাল দিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

এর আগে বাংলাদেশ সহ বিশ্বের অনেক টেলিভিশন চ্যানেল ও রেডিওতে ব্যক্তিগত সাক্ষাৎকার দিয়েছেন সাকিব। কিন্ত কখনো এ ধরনের অনুষ্ঠানে অংশ নিয়েছেন কি না, সেটা গবেষণার বিষয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads