• বৃহস্পতিবার, ১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭
ads

আইপিএল

ভারতের ভিসা পাননি ওয়ার্নার

  • স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত ১৩ মার্চ ২০২০

বিশ্বজুড়ে চলছে মহামারী করোনাভাইরাস আতঙ্ক। এর কালো ছাঁয়া পড়েছে ভারতেও। তাই বিদেশিদের জন্য ভিসা বন্ধ করে দিয়েছে দেশটির সরকার। ফলে আইপিএলের ত্রয়োদশ আসরে নাও দেখা যেতে পারে অস্ট্রেলিয়ার বিধ্বংসী ওপেনার ডেভিড ওয়ার্নারকে। কারণ একেটি সূত্র জানিয়েছে ওয়ার্নারকে ভারতের ভিসা দেওয়া হয়নি।

আইপিএলে এখন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেন ওয়ার্নার। দলটির হয়ে তাতে খেলতে ভারতে আসার জন্য ভিসার আবেদন করেছিলেন তিনি। কিন্তু কোনো সুনির্দিষ্ট কারণ না দেখিয়েই তার সেই দরখাস্ত প্রত্যাখ্যান করেছে ভারতীয় দূতাবাস।

স্পষ্টতই, জটিলতায় পড়তে পারেন বিদেশি ক্রিকেটাররা। পরিপ্রেক্ষিতে চাউর হয়েছে, আইপিএলে তাদের আনতে এগিয়ে আসবেন বিসিসিআই কর্মকর্তারা। বিশেষ করে ওয়ার্নারের মতো কেউ যেন টুর্নামেন্টে বাদ না পড়েন, সেদিকে নজর দেবেন তারা।

আইপিএল-২০২০ এ আবারো হায়দরাবাদের অধিনায়ক হিসেবে প্রত্যাবর্তন ঘটছে ওয়ার্নারের। গেল বছর দলটির নেতৃত্বে ছিলেন নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন। তবে খুব একটা সাফল্য পাননি তিনি।

হায়দরাবাদকে একমাত্র শিরোপা উপহার দেন ওয়ার্নার। তার অধিনায়কত্বে ২০১৬ সালে আইপিএল ট্রফি জেতে তারা।তবে নিষেধাজ্ঞার খড়গ ঝুলায় ২০১৮ সালে ধুমধাড়াক্কার আসরে খেলতে পারেননি তিনি।

২০১৯ সালে আবারো বিশ্বের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টে ফেরেন ওয়ার্নার। ফিরেই রূদ্রমূর্তি ধারণ করেন তিনি। ১১ ম্যাচে ৬৯২ রান নিয়ে আসরের সর্বোচ্চ সংগ্রাহক হন লিটল ডায়নামাইট।

তথ্যসূত্র:ক্রিকট্র্যাকার।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads