• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭
ads
স্যামসাং গ্যালাক্সি নোট২০, গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ৫জির প্রি-অর্ডার শুরু

সংগৃহীত ছবি

তথ্যপ্রযুক্তি

স্যামসাং গ্যালাক্সি নোট২০, গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ৫জির প্রি-অর্ডার শুরু

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১১ আগস্ট ২০২০

স্যামসাংয়ের গ্যালাক্সি নোট২০ ও গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ৫জির প্রি-অর্ডার শুরু হয়েছে। ইএমআই ও ক্যাশব্যাকসহ প্রি-অর্ডার অফার চলবে আগামী ৭ সেপ্টেম্বর পর্যন্ত।

স্যামসাংয়ের নোট সিরিজের ৬.৭ ইঞ্চির গ্যালাক্সি নোট২০ ও ৬.৯ ইঞ্চির গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ৫জি ডিভাইস দুটির দাম নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ৯৯ হাজার ৯৯৯ টাকা ও ১ লাখ ৩৪ হাজার ৯৯৯ টাকা।

গ্যালাক্সি নোট২০ ডিভাইসে রয়েছে ৮জিবি র‌্যাম ও ৪,৩০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। অন্যদিকে, গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ফাইভজি ডিভাইসে রয়েছে ১২ জিবি র‌্যাম ও ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। এতে রয়েছে ২৫ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা এবং ৯ ওয়াটের রিভার্স চার্জিং সুবিধা।

ডিভাইসগুলোর পেছনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। গ্যালাক্সি নোট২০ ডিভাইসটি মিস্টিক গ্রিন ও মিস্টিক গ্রে রঙে পাওয়া যাবে। অন্যদিকে, গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ৫জি পাওয়া যাবে মিস্টিক ব্রোঞ্জ ও মিস্টিক ব্ল্যাক রঙে। 

ক্রেতারা গ্যালাক্সি নোট২০ প্রি-অর্ডারের ক্ষেত্রে ১০ হাজার টাকা ক্যাশব্যাক এবং নোট২০ আল্ট্রা ৫জি প্রি-অর্ডারের ক্ষেত্রে ১৫ হাজার টাকা ক্যাশব্যাক পাবেন।

ডেলিভারির সময় বাকি অর্থ পরিশোধকালে ক্রেতারা গ্যালাক্সি নোট২০ ও  গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ৫জির ক্ষেত্রে যথাক্রমে ১২ মাস এবং ১৮ মাস পর্যন্ত ইএমআই সুবিধা পাবেন। নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে ক্রেতারা সুদবিহীন ইএমআই সুবিধা লাভ করতে পারবেন। 

ডিভাইসগুলো কিনে গ্রামীণফোন, রবি-এয়ারটেল ও বাংলালিংকের আকর্ষণীয় ডাটা বান্ডেল উপভোগ করতে পারবেন ক্রেতারা। ডিভাইস দুটি স্যামসাংয়ের অফিশিয়াল স্টোর, জিপি শপ, রবি শপ, বাংলালিংক শপ, ইভ্যালী, পিকাবু ও দারাজ থেকেও প্রি-অর্ডার করা যাবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads