• সোমবার, ১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭
রাজধানীতে নতুন রাইড শেয়ারিং সার্ভিস ‘কারবাংলা’

সংগৃহীত ছবি

তথ্যপ্রযুক্তি

রাজধানীতে নতুন রাইড শেয়ারিং সার্ভিস ‘কারবাংলা’

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ০৩ জানুয়ারি ২০২১

রাজধানী ঢাকার রাজপথে সেবা দিচ্ছে দেশীয় নতুন রাইড শেয়ারিং সার্ভিস ‘কারবাংলা’। সম্পূর্ণ ট্রান্সপোর্ট এবং লজিস্টিকভিত্তিক দেশীয় রাইড শেয়ারিং সেবাদানকারী প্রতিষ্ঠানটি প্রাইভেটকার ছাড়াও সব ধরনের রাইড শেয়ারিং ও ট্রান্সপোর্ট সেবা দিচ্ছে।

গত শনিবার প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বর্তমানে প্রতিষ্ঠানটি ৫ হাজার দক্ষ চালক দিয়ে সিটি রাইড সেবার আওতায় ঢাকায় অভ্যন্তরীণ অন-ডিমান্ডট্রাভেলিং এবং ইন্টারসিটিতে একমুখী ও দ্বিমুখী ট্রাভেলিং সেবা দিচ্ছে।

কার বাংলায় ইউজার অন-ডিমান্ড-এ প্রতিটি গাড়ির ছবি, মডেল, ড্রাইভার রেটিং, গাড়ির লাইভ লোকেশন, লাইভ প্রিভিউ লোকেশনসহ নৈশ কর্মজীবী নারীদের জন্য বিশেষ সুবিধা থাকছে রাত ১০টা থেকে ভোর ৬টা পর্যন্ত প্রতি ট্রিপ মাত্র ১০০ টাকা ‘কার বাংলা ফর ওম্যান’ সুবিধা।

রাজধানীর কুড়িলে কারবাংলার ঊর্ধ্বতন কর্তৃপক্ষের আলোচনা সভা হয়। এ সময় ২ শতাধিক চালক নিয়ে আলোচনা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন নিরাপদ সড়ক চাই-এর সভাপতি ইলিয়াস কাঞ্চন। বিশেষ অতিথি ছিলেন সমাজকর্মী নাফিসা আনজুমান খান, স্টিল মার্ক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রেজয়ানুল মামুন ও কারবাংলার চেয়ারম্যান তানভির আহমেদ সিদ্দিক।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads