• বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
সাবেক শ্বশুর তিন দিনের রিমান্ডে

সাংবাদিক সুবর্না আক্তার নদী হত্যায় তার সাবেক শ্বশুর আবুল হোসেনকে গতকাল আদালতে হাজির করা হয়

ছবি: বাংলাদেশের খবর

আইন-আদালত

সাবেক শ্বশুর তিন দিনের রিমান্ডে

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ৩১ আগস্ট ২০১৮

পাবনায় সাংবাদিক সুবর্ণা আক্তার নদী হত্যা মামলায় নদীর সাবেক শ্বশুর শিল্পপতি আবুল হোসেনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল বৃহস্পতিবার বিকালে পাবনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৫-এর বিচারক মো. রাশেদ হোসাইন এ আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই অরবিন্দ সরকার জানান, সাংবাদিক সুবর্ণা আক্তার নদী হত্যা মামলায় গ্রেফতার প্রধান আসামি আবু হোসেনকে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়। বিজ্ঞ আদালত উভয় পক্ষের শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

আদালতে আসামিপক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকেট বেলাল হোসেন, অ্যাডভোকেট মুসফিকা জাহান কনিকা ও অ্যাডভোকেট ফিরোজ আলী মণ্ডল। আর রাষ্ট্রপক্ষে সিএসআই ছিলেন এসআই কামরুল হান্নান ও আবদুল আওয়াল।

মঙ্গলবার রাতে শহরের রাধানগরে সাংবাদিক সুবর্ণা নদীকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় নদীর মা মর্জিনা বেগম বাদী হয়ে পাবনা সদর থানায় নদীর সাবেক শ্বশুর আবুল হোসেন, সাবেক স্বামী রাজীব হোসেনসহ অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করে হত্যা মামলা করেন। নদীর সাবেক স্বামী রাজীব হোসেনকে এখনো পুলিশ গ্রেফতার করতে পারেনি। পুলিশের দাবি, সে পলাতক। সাংবাদিক সুবর্ণা নদী হত্যায় পারিবারিক বিরোধকে প্রাধান্য দিলেও রিমান্ডে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে বলে মন্তব্য করেছে পুলিশ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads