• মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১ কার্তিক ১৪২৫
ads
আড়াই বছরেও অধরা তনুর খুনিরা

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ছাত্রী সোহাগী জাহান তনু

সংরক্ষিত ছবি

আইন-আদালত

আড়াই বছরেও অধরা তনুর খুনিরা

  • কুমিল্লা প্রতিনিধি
  • প্রকাশিত ২১ সেপ্টেম্বর ২০১৮

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ছাত্রী সোহাগী জাহান তনু হত্যার আড়াই বছর পূর্ণ হয়েছে গতকাল বৃহস্পতিবার। এখনো খুনিরা শনাক্ত হয়নি। মামলার উল্লেখযোগ্য কোনো অগ্রগতিও নেই। এতে ক্ষুব্ধ তনুর পরিবার এবং কুমিল্লার বিশিষ্টজনরা। তারা আসামিদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন। নারী নেত্রী ও চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাশেদা আখতার বলেন, আড়াই বছরেও কোনো আসামি শনাক্ত করা যায়নি- এটা মেনে নেওয়া যায় না। গণজাগরণ মঞ্চ কুমিল্লার সংগঠক খায়রুল আনাম রায়হান দ্রুত খুনিদের শনাক্তের দাবি জানান।

তনুর মা আনোয়ারা বেগম বলেন, সার্জেন্ট জাহিদ ও তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করলে হত্যাকারী কে বেরিয়ে আসবে। কারণ, তাদের বাসায় যাওয়ার পর জঙ্গলে তনুর মরদেহ পাওয়া যায়।

মামলার তদন্ত কর্মকর্তা ও সিআইডি কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার জালাল উদ্দীন আহমেদ বলেন, সন্দেহভাজন কয়েকজনের ডিএনও রিপোর্ট সহসা পাব বলে আশা করছি। সন্দেহভাজন আরো কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হবে।

উল্লেখ্য, ২০১৬ সালের ২০ মার্চ সন্ধ্যায় কুমিল্লা সেনানিবাসের ভেতরে একটি বাসায় টিউশনি করতে গিয়ে আর ঘরে ফেরেননি তনু। পরে বাসার অদূরে একটি জঙ্গলে তনুর মরদেহ পাওয়া যায়। পরদিন তার বাবা কুমিল্লা ক্যান্টনমেন্ট বোর্ডের অফিস সহায়ক ইয়ার হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads