• মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৪
ads
চকবাজারের অগ্নিকাণ্ডের ঘটনায় মামলা

চকবাজারের চুরিহাট্টায় অগ্নিকাণ্ডে অন্তত ৬৭ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে এবং প্রায় অর্ধশত‍াধিক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে

ছবি : সংগৃহীত

আইন-আদালত

চকবাজারের অগ্নিকাণ্ডের ঘটনায় মামলা

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২২ ফেব্রুয়ারি ২০১৯

পুরান ঢাকার চকবাজারের চুরিহাট্টায় অগ্নিকাণ্ডে ব্যাপক হতাহতের ঘটনায় অবহেলার অভিযোগ এনে মামলা দায়ের করেছে পুলিশ। মামলায় অজ্ঞাত ১০/১২ জনকে আসামি করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাত পৌনে ১১টার দিকে চকবাজার থানায় বাদী হয়ে এই মামলা করেন থানার উপপরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) লালবাগ বিভাগের উপ-কমিশনার (ডিসি) ইব্রাহিম খান এ বিষয়ে নিশ্চিত করেন।

ইব্রাহিম খান গণমাধ্যমকে বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে অবহেলার অভিযোগ এনে মামলা দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, গত বুধবার রাতে চকবাজারের নন্দ কুমার দত্ত রোডের চুড়িহাট্টা শাহী মসজিদের পাশে ৬৪ নম্বর হোল্ডিংয়ের ‘ওয়াহিদ ম্যানশন’ ভবনে বিস্ফোরণ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয় অগ্নিনির্বাপক বাহিনীর ৪০টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ১৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। পরে ঘটনাস্থল থেকে অর্ধ-শতাধিকের ওপরে মৃতদেহ উদ্ধার করা হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads