• শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৫
ads
নুসরাত হত্যার ৩ আসামি ফের রিমান্ডে

নুসরাত জাহান রাফি

সংগৃহীত ছবি

আইন-আদালত

নুসরাত হত্যার ৩ আসামি ফের রিমান্ডে

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ০৮ মে ২০১৯

ফেনীর সোনাগাজীর মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলার অন্যতম তিন আসামির ফের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।আজ বুধবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো.জাকির হোসেন এ আদেশ দেন।

নুসরাত হত্যা মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই ইন্সপেক্টর মো.শাহ আলম বলেন, হত্যাকাণ্ডের আলামত উদ্ধার ও শনাক্তকরণের জন্য মামলার তিন আসামি শাহাদাত হোসেন শামীম, জাবেদ হোসেন ও জোবায়ের আহমেদকে একদিনের রিমান্ড দিয়েছেন আদালত।

উল্লেখ্য, এর আগে তিনজনই আদালতে নুসরাত হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

নুসরাত জাহান রাফি হত্যা মামলায় এখন পর্যন্ত ২১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ মামলায় অধ্যক্ষ সিরাজ উদ দৌলাসহ ১২ জন আদালতে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

গত ২৭ মার্চ সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদরাসার আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে যৌন নিপীড়নের দায়ে ওই মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলাকে আটক করে পুলিশ। গত ৬ এপ্রিল ওই মাদরাসা কেন্দ্রের সাইক্লোন শেল্টার ভবনের ছাদে নিয়ে অধ্যক্ষের সহযোগীরা তার শরীরে আগুন ধরিয়ে দেয়। টানা পাঁচদিন পর মৃত্যু হয় নুসরাতের।

এঘটনায় নুসরাতের বড় ভাই মাহমুদুল হাসান নোমান বাদী হয়ে অধ্যক্ষ সিরাজ উদ দৌলাসহ আটজনের নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads