• মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৫
ads
দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত সদস্য গ্রেফতার

ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাতের সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

ছবি : বাংলাদেশের খবর

আইন-আদালত

দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত সদস্য গ্রেফতার

  • কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি
  • প্রকাশিত ৩০ মে ২০১৯

গাজীপুরের কালীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাতের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বুধবার ভোররাতে উপজেলার তুমলিয়া ইউনিয়নের দক্ষিণসোম এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় পুলিশ তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র (দুটি ছেন, ২টি চাকু ও একটি প্লাস) উদ্ধার করা হয়। গ্রেফতার, মামলা ও আদালতে প্রেরণের বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা ও কালীগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) রাজীব চক্রবর্তী।  

গ্রেফতারকৃতরা হলো কালীগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও ভাদার্ত্তী গ্রামের মো. জসিম উদ্দিন তারা মেম্বারের ছেলে নাজমুল হুদা জনি (২৭), আমজাদ হোসেন রনি (২৩), একই গ্রামের মৃত খোকন মিয়া খোকার ছেলে মুন্না মিয়া (১৯), মাদক কারবারী আরমার মিয়ার ছেলে সজিব মিয়া ওরফে শিশু (১৯)।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সোহেল মোল্লা বাদী হয়ে করা মামলায় (নং ৩৪) গ্রেফতারকৃতদের আজ বৃহস্পতিবার দুপুরে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃদের বরাত দিয়ে  ইন্সপেক্টর (তদন্ত) রাজীব চক্রবর্তী আরো জানান, প্রাথমিকভাবে ঘটনার সাথে সংশ্লিষ্টতার সত্যতা পাওয়া গেছে। এছাড়াও আগের কয়েকটি ঘটনার সাথে তাদের সংশ্লিষ্টতা রয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আবুবকর মিয়া জানান, গাজীপুর পুলিশ সুপারের নির্দেশনায় ঈদ উপলক্ষে মাঠে থানা পুলিশে অতিরিক্ত ফোর্স কাজ করছে। বুধবার ভোররাতে পুলিশের একটি মোবাইল টিম এসআই মো. সোহেল মোল্লার নেতৃত্বে উপজেলার তুমলিয়া ইউনিয়নের দক্ষিণসোম গেলে একদল ডাকাত দেখতে পায়। পরে অন্য মোবাইল টিমকে খবর দিয়ে তাদের ধরার চেষ্ঠা করলে ৪ জনকে আটক করতে সক্ষম হয় পুলিশ। বাকীরা পালিয়ে যায়। এ সময় আটকৃতদের কাছ থেকে কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে ওই এসআই বাদী হয়ে ৩৯৯, ৪০২ ধারায় ৯ জনকে এজাহার নামীয় ও ৩/৪ জনকে অজ্ঞাত আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। আজ বৃহস্পতিবার তাদের গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads