• বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৫
ads
বগুড়ার শেরপুরে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ

বগুড়া ম্যাপ

আইন-আদালত

বগুড়ার শেরপুরে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ

  • শেরপুর (বগুড়া) প্রতিনিধি
  • প্রকাশিত ৩১ মে ২০১৯

বগুড়ার শেরপুরের আমিনপুর এলাকায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনায় দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের।

গতকাল বৃহস্পতিবার রাতে শেরপুর থানায় মো. জামাল সেখ (১৮) ও শাহ জামাল (২৮) দুই যুবকের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা হয়। পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক জামাল সেখকে আটক করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

জানা যায়, উপজেলার ভবানীপুর ইউনিয়নের আমিনপুর গ্রামের হারুনুর রশিদের বখাটে ছেলে ভবানীপুর দাখিল মাদ্রসার ৯ম শ্রেণির ছাত্র মো. জামাল সেখ দীর্ঘদিন ধরে একই গ্রামের ও আমিনপুর দাখিল মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। প্রস্তাবে সাড়া না পেয়ে গত সোমবার রাত ৮ টার দিকে ওই ছাত্রী তারাবীর নামাজ পড়ার জন্য বাড়ির বাহিরে টিউবয়েলে অজু করতে যায়। পূর্ব থেকে ওৎ পেতে থাকা জামাল সেখ ও তার সহযোগি একই গ্রামের খোকনের ছেলে শাহ জামাল ছাত্রিটির মুখ চেপে ধরে বাড়ির পাশে শশার জাংলার নিচে নিয়ে গিয়ে জামাল সেখ তাকে জোরপূর্বক ধর্ষণ করে এবং বিষয়টি প্রকাশ না করার জন্য হত্যার হুমকি দিয়ে ছেড়ে দেয়। পরে ছাত্রিটি বাড়িতে গিয়ে তার মাকে বিষয়টি খুলে বললে পরিবারের লোকজন পরের দিন মঙ্গলবার স্থানিয় ইউপি সদস্য শামীমকে জানালে সে তাদেরকে আইনের আশ্রয় নিতে বলেন। পরে ধর্ষিতার পিতা শেরপুর থানায় গত বৃহস্পতিবার রাতে বাদি হয়ে মো. জামাল সেখ ও শাহ জামালের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এ ব্যাপারে শেরপুর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. বুলবুল ইসলাম বলেন- ধর্ষককে আটক করে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামীকে আটক করার জন্য অভিযান অব্যহত রয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads