• রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬
ads
নরসিংদীতে নারী শ্রমিককে ধর্ষণ চেষ্টা : আটক ৩

নরসিংদীতে এক নারী শ্রমিককে ধর্ষন চেষ্টার অভিযোগে ৩ কিশোর আটক

ছবি : বাংলাদেশের খবর

আইন-আদালত

নরসিংদীতে নারী শ্রমিককে ধর্ষণ চেষ্টা : আটক ৩

  • নরসিংদী প্রতিনিধি
  • প্রকাশিত ০৬ জুলাই ২০১৯

নরসিংদীতে এক নারী শ্রমিক (২২)কে ধর্ষণ চেষ্ঠার অভিযোগে ৩ কিশোরকে আটক করেছে পুলিশ।

গতকাল শুক্রবার রাতে শহরের বাগদী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল:চৌয়ালা এলাকার জজ মিয়ার ছেলে আরিফ হোসেন (২০), বাগদী এলাকার আবদুর রশিদের ছেলে মুরশালিন (১৮) ও বাগদী পশ্চিমপাড়া এলাকার মজিবুর রহমানের ছেলে সাকিব রহমান (২০)।

নরসিংদী থানা পুলিশ জানায়, শুক্রবার রাতে শহরের চৌয়ালা এলাকার সুইডেন টেক্সাইল মিলে রাতের শিফটে কাজ যোগদানের উদ্দেশ্যে দগরিয়া বাসা থেকে বের হয় মিলের এক নারী শ্রমিক। এইসময় বাগদী এলাকার মোল্লা স্পিনিং মিলের পাশ্ববর্তী নির্জন রাস্তায় পৌঁছালে কিছু বখাটে তার পথরোধ করে। এইসময় আরিফ তাকে মুখ চেপে ধরে এবং তার অন্য সহযোগী মুরশালিন, সাকিব ও অজ্ঞাত এক কিশোর ঐ নারী শ্রমিককে জোড় করে ধরে পাশের নির্জন স্থানে নিয়ে ধর্ষণের চেষ্ঠা চালায়। এসময় নারী শ্রমিকের ডাক চিৎকার শুনতে পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে এলাকাবাসী। এলাকাবাসী ঘটনাস্থল থেকে আরিফ ও মুরশালিনকে ধরে ফেলে। এসময় অপর দুই কিশোর দৌড়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী আটক দুই কিশোরকে টহলরত পুলিশের কাছে হস্তান্তর করে। পুলিশ আটককৃতদের দেয়া তথ্য মতে সাকিবকে রাতে বাগদী এলাকা থেকে আটক করে।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দজ্জামান বলেন, এ ঘটনায় পুলিশ গ্রেপ্তারকৃত আরিফের দেয়া তথ্যমতে সাকিবকে রাতেই গ্রেপ্তার করে। এ ঘটনায় জড়িত অপর আসামীকে গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

এ ঘটনায় শনিবার বিকালে নরসিংদী সদর মডেল থানায় নির্যাতিতা নারী ধর্ষণ চেষ্ঠার অভিযোগে মামলা দায়ের করে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads