• বুধবার, ২৪ জুলাই ২০১৯, ৯ শ্রাবণ ১৪২৫
ads
স্বামী হত্যার দায়ে সাজাপ্রাপ্ত স্ত্রী ১০ বছর পর আটক

স্বামী হত্যায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আটক রুলি

ছবি : বাংলাদেশের খবর

আইন-আদালত

স্বামী হত্যার দায়ে সাজাপ্রাপ্ত স্ত্রী ১০ বছর পর আটক

  • কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি
  • প্রকাশিত ১২ জুলাই ২০১৯

মৌলভীবাজারে স্বামীকে হত্যার দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত স্ত্রী রুলি বেগম (৫০) ১০ বছর পলাতক থাকার পর রাজনগর থানা পুলিশ আটক করেছে।

আজ শুক্রবার দুপুরে তাকে বড়লেখার পৌর এলাকা থেকে আটক করে মৌলভীবাজার জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার করিমপুর চা বাগানে ২০০০ সালে রুলি বেগম তার নিজ স্বামীকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে। এ সময় থানায় মামলা হলে পুলিশ তাকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছিল। বেশ কয়েকদিন জেলে থাকার পর জামিনে বেরিয়ে গিয়ে আবারো বিয়ে করে পলিয়ে যান তিনি। ২০১৮ সালে মৌলভীবাজার দায়রা জজ আদালত রুলি বেগমকে যাবজ্জীবন সাজা দেন। এসময় তিনি পলাতক ছিলেন।

দীর্ঘদিন পলাতক থাকলেও পুলিশ তাকে গ্রেপ্তার করতে পারেনি। পরে রাজনগর থানার পুলিশ গোপন সূত্রে খবর পায় রুলি বেগম মৌলভীবাজারের বড়লেখা উপজেলার বড়লেখা পৌর এলাকায় তিনি আত্মগোপন করে আছেন।

পরে রাজনগর উপ-পরিদর্শক এসআই দিপক দাসের নেতৃত্বে একদল পুলিশ র‌্যাবের সহায়তায় বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে আটক করে রাজনগর থানায় নিয়ে আসেন। পরে শুক্রবার দুপুরে তাকে মৌলভীবাজার জেল হাজতে পাঠায় রাজনগর থানার পুলিশ।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসেম বলেন, রুলি বেগম ১০ বছর ধরে পলাতক ছিলেন। পুলিশ তাকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads