• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬
ads
লক্ষ্মীপুরে র‌্যাবের হাতে অস্ত্র ও মাদকসহ ১ ডাকাত গ্রেপ্তার

লক্ষ্মীপুরে র‌্যাবের হাতে গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মো: ইউসুফ

ছবি : বাংলাদেশের খবর

আইন-আদালত

লক্ষ্মীপুরে র‌্যাবের হাতে অস্ত্র ও মাদকসহ ১ ডাকাত গ্রেপ্তার

  • লক্ষ্মীপুর প্রতিনিধি
  • প্রকাশিত ০৩ সেপ্টেম্বর ২০১৯

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মো: ইউসুফ (৩৮) নামে এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব। এসময় ঘটনারস্থল থেকে একটি এককলা বন্দুক, ১ রাউন্ড গুলি ও ১০০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। 

দক্ষিণ আমান উল্যা পুর গ্রামের নিজ বাড়ি থেকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

সেই একই এলাকার ননা মিয়ার পুত্র।

এ ঘটনায় বেগমগঞ্জ থানায় মঙ্গলবার (৩ স্বেপ্টেম্বর) দুপুরে অস্ত্র ও মাদক আইনে পৃথক পৃথক ২টি মামলা দায়ের করা হয়। এ ব্যাপারে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের অধিনায়ক নরেশ চাকমা সাংবাদিকদের জানান, ইউসুফ ডাকাত দক্ষিণ আমানউল্ল্যাহপুর গ্রামের বাসিন্দা।

সেই ইয়াবা ব্যবসায়ী ও অস্ত্রধারী সন্ত্রাসী দীর্ঘদিন ধরে বেগমগঞ্জ থানার বিভিন্ন এলাকায় খুন, ডাকাতি, আইন-শৃঙ্খলা বিঘœকারী অপরাধসহ নানা সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে সাধারণ মানুষকে জিম্মি করে আসছে। তার অত্যাচার ও নির্যাতনের ভয়ে সংক্ষুদ্ধ জনগন কথা বলার এবং এর প্রতিকার চাওয়ার সাহস পায়না।

প্রকাশ্যে অস্ত্র প্রর্দশন ও ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজি এবং বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে দীর্ঘদিন যাবৎ র‌্যাব-১১ এর একটি বিশেষ দল তাদের উপর গোয়েন্দা নজরদারী চালিয়ে ইউসুফ কে আটক করতে সক্ষম হয়। পরে তাকে পুলিশের সহযোগীতায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads