• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬
ads
কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল ১০ দিনের রিমান্ডে

সংগৃহীত ছবি

আইন-আদালত

কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল ১০ দিনের রিমান্ডে

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ২১ সেপ্টেম্বর ২০১৯

কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি কৃষক লীগের কেন্দ্রীয় নেতা শফিকুল ইসলাম ফিরোজের দুই মামলায় ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ শনিবার বিকেলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তারের আদালতে এ সংক্রান্ত শুনানি শেষে আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

রাষ্ট্রপক্ষে শুনানি করেন আজাদ রহমান।

এর আগে, ধানমন্ডি থানায় ফিরোজের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনের পৃথক দুটি মামলায় ১০ দিন করে মোট ২০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর মধ্যে অস্ত্র আইনের মামলায় ৫ দিন ও মাদকের মামলায় ৫ দিন রিমান্ড দিয়েছেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তার।

এর আগে কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি ফিরোজের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে ধানমন্ডি থানায় দুটি মামলা দায়ের করা হয়।

অস্ত্র মামলার তদন্তকারী কর্মকর্তা হলেন উপপরিদর্শক (এসআই) নুর উদ্দিন ও মাদক মামলার তদন্তকারী কর্মকর্তা হলেন উপপরিদর্শক (এসআই) আশিকুর রহমান।

গতকাল শুক্রবার রাত সাড়ে আটটার দিকে কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান চালায় র‍্যাব। সেখান থেকে কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতিকে আটক করে র‍্যাব। আটক করা হয় আরো কয়েকজনকে।

অভিযানে ইয়াবা ছাড়াও একটি বিদেশি পিস্তল, ক্যাসিনো সামগ্রী ও বিপুল পরিমাণ জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়।

অভিযান শেষে র‍্যাব-২’র অধিনায়ক আশিক বিল্লাহ জানান, ঘটনাস্থল থেকে ৫৭২ পিস আমেরিকার তৈরি প্লেয়িং কার্ড, একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, ক্যাসিনো খেলার কয়েন ও গন্ধ নেই এমন নতুন ধরনের হলুদ ইয়াবা উদ্ধার করা হয়েছে। ক্লাবের ভেতর দেখেছি ক্যাসিনো খেলার বিভিন্ন সরঞ্জাম রয়েছে, এ থেকে আমরা মনে করছি এখানে একসময় ক্যাসিনো খেলা হতো।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads