• শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬
ads
নামীদামি কোম্পানির নকল ও অনুমোদনহীন খাদ্যপণ্য

অনুমোদনহীন খাদ্যপণ্য তৈরির কারখানায় র‌্যাবের অভিযান

প্রতিনিধির পাঠানো ছবি

আইন-আদালত

কুমিল্লায় র‌্যাবের অভিযান

নামীদামি কোম্পানির নকল ও অনুমোদনহীন খাদ্যপণ্য

  • কুমিল্লা প্রতিনিধি
  • প্রকাশিত ০৯ অক্টোবর ২০১৯

কুমিল্লার সদর উপজেলার নোয়াপাড়া এলাকায় অনুমোদন ছাড়াই অবৈধ ভাবে নকল করে নামিদামী সকল কোম্পানির প্রায় ৫০টি জাতের বিস্কুট, চানাচুর, চিপস সহ নানা ধরনের শিশু খাদ্য তৈরি করা হতো কারখানাটিতে। র‌্যাবের গোয়েন্দাদের গোপন অনুসন্ধানে সত্যতা পেয়ে অভিযান চালায় র‌্যাব।

আজ বুধবার সকালে কুমিল্লায় র‌্যাব১১ সিপিসি২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মুহিতুল ইসলাম সঙ্গীয় ফোর্স ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাসলিমা আক্তার এর নেতৃত্বে সদর উপজেলার নোয়াপাড়া এলাকায় গাউছিয়া ফুড ইন্ডষ্ট্রিজ লিমিটেড নামের একটি নকল খাদ্য পণ্য তৈরীর কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়।

অপরিচ্ছন্ন পরিবেশ, অনিয়ম ও অনুমোদনহীন ভাবে নামীদামী কোম্পানির আদলে নকল পণ্য তৈরি সহ বিভিন্ন অভিযোগে কারখানাটিকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ২লক্ষ টাকা নগদ জরিমানা করা হয়। পরিবেশ অধিদপ্তরের কর্মকর্তারা উপস্থিত না থাকায় এসময় একই মালিকের মালিকানাধীন অবৈধ পলিথিন তৈরীর কারখানা সীলগালা করা হয়।

কুমিল্লাকে ভেজাল ও নকল মুক্ত করতে ভবিষ্যতেও এমন অভিযান নিয়মিত চলবে বলে জানান র‌্যাব ১১ সিপিসি ২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার মুহিতুল ইসলাম ও জেলা প্রশাসন কর্তৃপক্ষ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads