• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭
পিকনিকে আড়ালে জামায়াতের বৈঠক, আমীরসহ ৮৩ নেতা আটক

 আমীরসহ ৮৩ নেতা আটক

প্রতীকী ছবি

আইন-আদালত

পিকনিকে আড়ালে জামায়াতের বৈঠক, আমীরসহ ৮৩ নেতা আটক

  • দিনাজপুর প্রতিনিধি
  • প্রকাশিত ১৯ ডিসেম্বর ২০১৯

পিকনিকের আড়ালে জামায়াতের গোপন বৈঠক করার সময় ৮৩ জামায়াত নেতাকে আটক করেছে দিনাজপুরের নবাবগঞ্জ থানা পুলিশের একটি দল।
বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সন্ধায় উত্তরবঙ্গের সবচেয়ে বড় পিকনিকস্পট স্বপ্নপুরী থেকে এনএস আই‘র গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৮৩ জন জামায়াতের রোকনকে আটক করা হয়েছে।
আটককৃতদের মধ্যে জয়পুরহাট জেলার বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির মোস্তাফিজুর রহমানসহ জয়পুরহাট, রংপুর, দিনাজপুর জেলা ও উপজেলার জামায়াতের ৮৩ জন রোকন সদস্য রয়েছেন।
নবাবগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ অশোক কুমার চৌহান বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযানে আমরা এখনো স্বপ্নপুরীতে রয়েছি। আটককৃতদের বিরুদ্ধে মামলা করা হবে।
জানা গেছে, এনএসআই গোপণ সংবাদের ভিক্তিতে জানতে পারেন যে, জয়পুরহাট জেলার বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির মোস্তাফিজুর রহমান সহ ৮৩ জামায়াতের রোকনকে নিয়ে দিনাজপুর স্বপ্নপুরীতে গোপন রোকন সম্মেলন করছেন। এ সময় এন.এস.আইয়ের যুগ্ম পরিচালক শেখ গোলাম মোস্তফা শুভ‘র নেতত্বে দিনাজপুরের নবাবগঞ্জ পুলিশের সহায়তায় তাদের আটক করা হয়।
পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে ২টি পিকনিকের বাস ভাড়া করে স্বপ্নপুরীতে গিয়ে অবস্থান নেয় জয়পুরহাট, রংপুর ও দিনাজপুর জেলার জামায়াতের রোকনসহ সহকর্মীরা। সেখানে তারা সম্মেলনের আয়োজন করে। বিকেল ৪ টার দিকে দিনাজপুর এনএসআই গোপন সংবাদের ভিক্তিতে বিষয়টি জানতে পারে।
এ সময় এন.এস.আইয়ের যুগ্ম পরিচালক শেখ গোলাম মোস্তফা শুভ কর্মকর্তাদের নিয়ে নবাবগঞ্জ থানা পুলিশের সহায়তায় স্বপ্নপুরীতে অভিযান চালায়। অভিযানে সম্মেলন চলা অবস্থায় জয়পুরহাট জেলার বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির মোস্তাফিজুর রহমান সহ ৮৩ জনব জামায়াতের রোকনকে আটক করেন।
পুলিশ সূত্রে জানা গেছে, ৮৩ জামায়াতের রোকন, ২টি মিনিবাস ৩টি প্রাইভেট কার, ৮/১০ টি মটর সাইকেল সহ স্বপ্নপুরীর ভেতরে তাদের আটক করা হয়। এ সময় সেখান থেকে কিছু জিহাদী বই, লিফলেট উদ্ধার করা হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads