• বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৭
ক্রিকেটার নাসির-তামিমার বিরুদ্ধে মামলা তদন্ত করবে পিবিআই

সংগৃহীত ছবি

আইন-আদালত

ক্রিকেটার নাসির-তামিমার বিরুদ্ধে মামলা তদন্ত করবে পিবিআই

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২৪ ফেব্রুয়ারি ২০২১

বিয়ের তথ্য গোপন করার অভিযোগে ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানার বিরুদ্ধে করা মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করার নির্দেশ দিয়েছেন আদালত। আজ ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম এই আদেশ দেন।

আগামী ৩০ মার্চ তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেন আদালত।

এ আদালতের পেশকার হেলাল উদ্দিন বলেন, “আগের বিয়ে চলমান থাকা অবস্থায় অন্যত্র বিয়ে, অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে নিয়ে যাওয়ায় মানহানি এবং ব্যাভিচারের অভিযোগ করা হয়েছে মামলায়। মামলাটি তদন্ত করে আদালত ৩০ মার্চের মধ্যে প্রতিবেদন দিতে বলেছেন।”

মামলার আর্জিতে তামিমার বয়স ২৯ এবং রাকিবের বয়স আ ৩২ বছর লেখা হয়েছে। আর ক্রিকেটার নাসিরের বয়স ৩০ বছর।

রাকিকের অভিযোগ, তাকে ডিভোর্স না দিয়েই ক্রিকেটার নাসির হোসেনকে বিয়ে করেছেন তামিমা। এ বিষয়ে উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) তিনি করেছিলেন।

আদালতে দেওয়া আর্জিতে বলা হয়, তামিমার সঙ্গে রাকিবের বিয়ে হয় ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি। তাদের ৮ বছরের একটি মেয়েও রয়েছে।

এর আগে, গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন। গেল বুধবার (১৭ ফেব্রুয়ারি) হলুদ সন্ধ্যা অনুষ্ঠিত হয়। পরের দিন গতকাল শনিবার (২০ ফেব্রুয়ারি) তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। এমন পরিস্থিতিতে অভিযোগ উঠেছে স্বামীকে তালাক না দিয়েই নাসিরের সঙ্গে বিয়ে পিড়িতে বসেছেন স্ত্রী তামিমা তাম্মী।

গত শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাতে রাইসা ইসলাম বাবুনি নামক এক ফেসবুক ব্যবহারকারীর একটি পোস্ট ভাইরাল হয়। যেখানে তামিমার স্বামী রাকিবের পক্ষে দাবি করা হয়েছে, এখনও তাদের মধ্যে বৈবাহিক সম্পর্ক রয়েছে। তাদের ঘরে রয়েছে ৮ বছর বয়সী একটি মেয়ে সন্তানও। তালাক না দিয়ে নতুন বিয়ে করায় তামিমার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রাকিব।

এছাড়াও নাসিরকে বিয়ে করার আগে আরও একজনের সঙ্গে সম্পর্ক জড়িয়েছিলেন তাম্মি। তার সঙ্গে সংসারও পেতেছিলেন। কিন্তু ছয় মাস সংসার করার পর ফিরে আসেন। এরপর নতুন করে নাসিরের সঙ্গে সম্পর্কে জড়ান সৌদি এয়ারলাইন্সের এ বিমানবালা।  তারপরও সব জেনেশুনেই তামিমাকে বিয়ে করেছেন বলে জানিয়েছেন ক্রিকেটার নাসির।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads