• মঙ্গলবার, ১৪ আগস্ট ২০১৮, ৩০ শ্রাবণ ১৪২৫
ads
ব্যবসায় বাধাবিপত্তি দেখা দেবে মিথুন রাশির জাতকদের

রাশিচক্র

সংরক্ষিত ছবি

বিবিধ

ব্যবসায় বাধাবিপত্তি দেখা দেবে মিথুন রাশির জাতকদের

  • প্রকাশিত ১০ আগস্ট ২০১৮

রাশির পূর্বাভাস (শুক্রবার)

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) : সম্পত্তি সংক্রান্ত ঝামেলার অবসান হবে। যানবাহন মেরামত বিল বাড়বে। প্রত্যাশা পূরণ হতে পারে। মায়ের শরীর-স্বাস্থ্য কিছুটা খারাপ হবে।

বৃষ (২১ এপ্রিল-২১ মে) : খাদ্য ও পানীয় ব্যবসায় বাধা আসবে। বিরোধে জড়িয়ে পড়তে পারেন। বকেয়া অর্থ আদায় হবে। সাবধানে প্রেম-রোমান্স করুন।

মিথুন (২২ মে-২১ জুন) : ব্যবসায় বাধাবিপত্তি দেখা দেবে। আত্মীয়ের সাহায্য চেয়ে বিপদে পড়তে পারেন। দাম্পত্য কলহের আশঙ্কা প্রবল। কোনো সুসংবাদ পেতে পারেন।

কর্কট (২২ জুন-২২ জুলাই) : গোপন শত্রুতায় জেল-জরিমানা হতে পারে। ব্যয় বাড়বে। বিদেশ সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। বাড়িতে অতিথি আসতে পারে।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট) : ঠিকাদারি কাজের বকেয়া বিল আদায় হবে। বন্ধুর সঙ্গে বিরোধ এড়িয়ে চলুন। চাকরিজীবীদের বকেয়া কোনো বেতন আদায় হবে।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : বেসরকারি চাকরিতে কিছু ঝামেলা হতে পারে। রাজনৈতিক কাজে সম্মান ও মর্যাদা বাড়বে। প্রকৌশলী ও ঠিকাদারদের দিনটি ঝামেলাপূর্ণ।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : পরীক্ষা নিয়ে শিক্ষার্থীদের ব্যস্ততা বাড়বে। বিদেশ যাত্রায় বাধাবিপত্তি দেখা দেবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অগ্রগতি হতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : আর্থিক সঙ্কটে ঋণ নিতে হতে পারে। মামলা-মোকদ্দমা থেকে সতর্ক হতে হবে। দুর্ঘটনা ও রক্তপাত এড়িয়ে চলার চেষ্টা করুন।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : দাম্পত্য ঝামেলার আশঙ্কা রয়েছে। অবিবাহিতদের বিয়েতে বাধাবিপত্তি দেখা দেবে। কোনো আত্মীয়ের অসুস্থতার সংবাদ পেতে পারেন।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : মন-মেজাজ খিটখিটে থাকতে পারে। কর্মস্থলে পদস্থ কর্মকর্তার সঙ্গে দ্বন্দ্ব দেখা দেবে। স্ত্রীর কোনো মূল্যবান দ্রব্য হারিয়ে যেতে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : সৃজনশীল পেশাজীবীরা কিছুটা হতাশ হতে পারেন। প্রেম ও রোমান্সে আশানুরূপ সাফল্য আসবে না। সন্তানের কোনো বিষয়ে দুশ্চিন্তা বাড়বে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : মুদ্রণ ও মুদ্রা ব্যবসায়ীদের ক্ষতির আশঙ্কা প্রবল। অনলাইনে বিক্রয়ে আশানুরূপ লাভ হবে। সাংবাদিক ও সাহিত্যিকদের দিনটি ঝামেলাপূর্ণ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads