• শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬
ads
উদ্দীপন-এর ৩৫তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সংগৃহীত ছবি

বিবিধ

উদ্দীপন-এর ৩৫তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ০২ নভেম্বর ২০১৯

উদ্দীপন (United Development Initiatives for Programmed Actions)-এর ৩৫তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেলে প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ের কনভেনশন সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।

উদ্দীপন-এর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. মিহির কান্তি মজুমদারের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় ২০১৯-২০২০ অর্থবছরের ৩ হাজার ৫৫১ কোটি টাকার বাজেট অনুমোদন করা হয়। এ সময় তিনি বলেন, প্রতিষ্ঠানকে এগিয়ে নেয়ার জন্য দরকার শাখা সম্প্রসারণ করা এবং মাঠপর্যায়ে নারীকর্মীদের সংখ্যা বাড়ানোর পাশাপাশি তাদের সুযোগ-সুবিধা নিশ্চিত করতে হবে। শুধু মাইক্রোফাইন্যান্স কর্মসূচি নয়, সময় ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে এন্টারপ্রেনিউয়রশিপ ও ইনোভেশনের ওপর জোর দিতে হবে। সে সঙ্গে দক্ষ মানব সম্পদ ব্যবস্থাপনা সংক্রান্ত কার্যক্রম গ্রহণ করার বিষয়েও নির্দেশ দেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ড. মিহির কান্তি মজুমদার। এরপর ২০১৮-২০১৯ অর্থবছরের অগ্রগতি প্রতিবেদন এবং ২০১৯-২০২০ অর্থবছরের (লক্ষ্যমাত্রা) বাজেট উপস্থাপন করেন ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক ও সিইও জনাব মোস্তাফিজুর রহমান।

সভায় প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ হোসেন তালুকদার, ভাইস-চেয়ারম্যান জাকিয়া কে. হাসান, নজরুল ইসলাম খান, কোষাধ্যক্ষ ড. গোলাম আহাদ, মো. সাব্বির আহমেদ চৌধুরী, মো. মাহবুবুর রহমানসহ অন্যান্য পর্ষদ সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads