• শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
রাজশাহীর সারদায় ‘বাংলাদেশ-ভারত মৈত্রী ভবন’ উদ্বোধন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও সফররত ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ বাংলাদেশ-ভারত মৈত্রী ভবন এবং আইটি সেন্টার’-এর উদ্বোধন করেন

সংগৃহীত ছবি

জাতীয়

রাজশাহীর সারদায় ‘বাংলাদেশ-ভারত মৈত্রী ভবন’ উদ্বোধন

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ১৫ জুলাই ২০১৮

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও সফররত ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং গতকাল শনিবার রাজশাহীর সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে ‘বাংলাদেশ-ভারত মৈত্রী ভবন এবং আইটি সেন্টার’-এর উদ্বোধন করেছেন। সকালে উদ্বোধন শেষে দুই স্বরাষ্ট্রমন্ত্রীর উপস্থিতিতে একটি দ্বিপক্ষীয় সহযোগিতা চুক্তি সই হয়। এতে স্বাক্ষর করেন সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমির প্রিন্সিপাল মোহাম্মদ নাজিবুর রহমান ও ভারতের সরদার বল্লভ ভাই প্যাটেল ন্যাশনাল পুলিশ একাডেমির পরিচালক ডি. রানী ডলি বর্মণ।

বাংলাদেশ সরকারের আগ্রহে দুই দেশের অর্থায়নে ওই মৈত্রী ভবন নির্মিত হয়। অত্যাধুনিক সুবিধাসম্পন্ন ২৮ হাজার বর্গফুটের ভবনটির নির্মাণকাজ ৫৫ শতাংশ সম্পন্ন হয়েছে ইতোমধ্যে। ভবনের নির্মাণকাজ শুরু হয় ২০১৭ সালের ৮ জানুয়ারি।

উদ্বোধন অনুষ্ঠানে রাজশাহীর সব কয়টি আসনের সংসদ সদস্য, স্বরাষ্ট্র সচিব, বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক, ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার, হাইকমিশনের ঢাকা ও রাজশাহী বিভাগের পদস্থ কর্মকর্তা ও পুলিশের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads