• সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
প্রথম ফিরতি হজ ফ্লাইট পৌঁছাবে আজ রাতে

৪১৯ হজযাত্রী নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে রাত ১০টা ১০ মিনিটে ফ্লাইটটি অবতরণ করবে হজের ১ম ফ্লাইট

সংরক্ষিত ছবি

জাতীয়

প্রথম ফিরতি হজ ফ্লাইট পৌঁছাবে আজ রাতে

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ২৭ আগস্ট ২০১৮

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের প্রথম ফিরতি হজ ফ্লাইট বিজি-৪১২ আজ সোমবার রাতে দেশে পৌঁছাবে। ৪১৯ হজযাত্রী নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে রাত ১০টা ১০ মিনিটে ফ্লাইটটি অবতরণ করবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। বাংলাদেশ বিমানের ওয়েবসাইটে গতকাল রোববার বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রথম ফিরতি ফ্লাইটটি সৌদি আরবের স্থানীয় সময় দুপুর সাড়ে ১২টায় ঢাকার উদ্দেশে জেদ্দা ছেড়ে আসবে। পরবর্তী দ্বিতীয় ফ্লাইট রাত ১টা ৪০ মিনিটে ঢাকায় পৌঁছাবে। প্রথম ফ্লাইটের হজযাত্রীদের স্বাগত জানাতে বিমান ও সিভিল অ্যাভিয়েশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিমান বাংলাদেশ এয়ারলাইনস ২৭ আগস্ট থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত ১৪৩টি ডেডিকেটেড হজ ফ্লাইট এবং ২৯টি শিডিউল ফ্লাইট মিলিয়ে সর্বমোট ১৭৩টি ফিরতি হজ ফ্লাইট পরিচালনা করবে। যারা দেশে ফেরার তারিখ পরিবর্তন করতে চান তাদেরকে বিমানের মক্কা, জেদ্দা, মদিনা সেবাকেন্দ্রে যোগাযোগ করতে বলা হয়েছে। যারা নির্ধারিত যাত্রার তারিখ পরিবর্তন করতে চান তাদের প্রথম সাত দিনের জন্য ৬০০ সৌদি রিয়াল, দ্বিতীয় সাত দিনের মধ্যে ৫০০ রিয়াল এবং পরবর্তী সময়ের ফ্লাইটের ক্ষেত্রে ৪০০ সৌদি রিয়াল তারিখ পরিবর্তন ফি দিতে হবে। বিমানে আগত যাত্রীরা ঢাকায় পৌঁছার পর ৫ লিটার করে জমজমের পানি বিমানবন্দর থেকে সংগ্রহ করবেন। এ বছর বিমান বাংলাদেশ এয়ারলাইনসযোগে ১৬৭টি প্রি হজ ফ্লাইটে সৌদি আরবে গেছেন ৬২ হাজার ৭৯৬ জন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads