• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪২৯
সহকারী শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল প্রকাশ

প্রথমিক শিক্ষা অধিদফতর

সংরক্ষিত ছবি

জাতীয়

সহকারী শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল প্রকাশ

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১১ সেপ্টেম্বর ২০১৮

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ-২০১৪’র পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়েছে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীর সংখ্যা ৯ হাজার ৭৬৭ জন।

সোমবার (১০ সেপ্টেম্বর) রাতে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম সচিব শেখ জসিম উদ্দিন আহম্মেদ সই করা নোটিশে এ তথ্য জানানো হয়।
নোটিশটি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ওয়েব সাইটেও প্রকাশ করা হয়েছে। নির্বাচিত প্রার্থীদের রোল নম্বরের তালিকা জেলা প্রাথমিক শিক্ষা অফিসেও প্রেরণ করা হয়েছে।

নোটিশে আরো বলা হয়, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইট (www.mopme.gov.bd) এবং প্রাথমিক শিক্ষা অধিদফতরের ওয়েবসাইটে (www.dpe.gov.bd) চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের রোল নম্বর পাওয়া যাবে।

জটিলতা কাটিয়ে চলতি বছর ২০ এপ্রিল প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ-২০১৪’র লিখিত পরীক্ষা শুরু হয়। চারটি ধাপে সারা দেশের ৬১টি জেলায় শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। মোট ১৩ লাখ প্রার্থী আবেদন করলেও তার মধ্যে প্রায় সাড়ে ৭ লাখ প্রার্থী লিখিত পরীক্ষায় অংশ নেন। তার মধ্যে ২৯ হাজার ৫৫৫ জন উত্তীর্ণ হন।পরবর্তীতে ২৯ জুলাই থেকে ১৫ আগস্ট পর্যন্ত মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads