• বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮

নির্বাচন বানচাল করতে আগুন-সন্ত্রাস করেছে বিএনপি : আইনমন্ত্রী

আখাউড়া রেলওয়ে ষ্টেশন চত্বরে আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আইনমন্ত্রী এড. আনিসুল হক

ছবি : বাংলাদেশের খবর

জাতীয়

নির্বাচন বানচাল করতে আগুন-সন্ত্রাস করেছে বিএনপি : আইনমন্ত্রী

  • আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
  • প্রকাশিত ১৬ নভেম্বর ২০১৮

আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আইনমন্ত্রী এড. আনিসুল হক বলেছেন বিএনপি নির্বাচন বানচাল করতে আগুন-সন্ত্রাস করেছে। বিএনপির অভ্যাস হচ্ছে নিজের দোষ অন্যের ঘাড়ে চাপিয়ে দেয়া। আপনারা দেখেছেন নয়াপল্টনে হেলমেট পড়া বিএনপির তথাকথিত সন্ত্রাসীরা কীভাবে আগুন দিয়ে পুলিশের গাড়ি পুড়িয়ে ধ্বংস করেছে। এঘটনায় ২০১৪-১৫ সালে বিএনপি যে আগুন সন্ত্রাস করেছিল তা মনে করিয়ে দেয়। আসলে বিএনপি নির্বাচন বানচাল করার চেষ্টায় এ কাজ করেছে।

আজ শুক্রবার সকালে আখাউড়া রেলওয়ে ষ্টেশন চত্বরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন আওয়ামীলীগ সরকার এমন একটি পরিবেশ সৃষ্টি করেছে যেখানে অন্যান্য রাজনেতিক দল নির্বাচনে এসেছে। নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন করবে বলেও তিনি আশা প্রকাশ করেন।

এর আগে সকাল সাড়ে দশটায় আইনমন্ত্রী ঢাকা থেকে ট্রেন যোগে আখাউড়ায় আসেন। এসময় আখাউড়া রেলওয়ে ষ্টেশনে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী তাকে স্বাগত জানায়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মো. জয়নাল আবেদীন, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, যুগ্ম আহবায়ক মো. সেলিম ভূইয়া, মো. আবুল কাসেম ভূইয়া, মন্ত্রীর এপিস রাসেদুল কাওছার ভূইয়া, যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, পৌর যুবলীগের সভাপতি মো.মনির খান, ছাত্রলীগের সভাপতি তানজিল শাহ প্রমুখ। পরে তিনি সড়কপথে তাঁর গ্রামের বাড়ি কসবায় যান।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads