• মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৪
ads
রাবিতে বাগেরহাট জেলা সমিতির নবীন বরণ

প্রতিনিধির পাঠানো ছবি

জাতীয়

রাবিতে বাগেরহাট জেলা সমিতির নবীন বরণ

  • রাবি প্রতিনিধি
  • প্রকাশিত ১৬ ফেব্রুয়ারি ২০১৯

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) বাগেরহাট জেলা সমিতির আয়োজনে জেলার নবীন শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়েছে। আজ শনিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় এই বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা সমিতির সভাপতি ইউসুফ আলী শিমুলের সভপতিত্বে বক্তারা নবীনদের উদ্দেশ্যে বলেন, মনে রাখতে হবে এ বিশ্ববিদ্যালয় একটি ফুলের মতো। এই ফুল থেকে মৌমাছি হয়ে তোমরা মধু আহরণ করা আমাদের কাজ। কিন্তু এখানেই প্রজাপতি সৌন্দর্য্য উপভোগ বা ভ্রমর হয়ে বিষ আহরণ করবে না। অবশ্যই মানুষ হিসেবে সকল মানুষকে শ্রদ্ধা করবে এবং শেকড় বাবা মাকে কখনও উপেক্ষা করো না।

বক্তারা আরও বলেন, জীবন সম্পর্কে পজিটিভ ধারণা ছাড়া উন্নতি করা সম্ভব নয়। তাই নিজের নিয়ন্ত্রণ নিজের কাছে থেকে আত্ম উন্নয়নের প্রচেষ্টা রাখতে হবে।

বাগেরহাট জেলা সমিতির সাধারণ সম্পাদক মৌ সাহা ও সদস্য তৌফিক আজমিম মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. সৈয়দ জাবেদ হোসেন, পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এফ নজরুল ইসলাম, মার্কেটিং বিভাগের অধ্যাপক শুভ্রা রাণী চন্দা, সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক শেখ মো. কায়েস, গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. ইলিয়াস হোসাইন প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads