• মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৪
ads
সাংবাদিক আবু জাফরের মুক্তির দাবি নবাবগঞ্জ সাংবাদিকদের

দৈনিক যুগান্তরের কেরানীগঞ্জ প্রতিনিধি আবু জাফর

সংগৃহীত ছবি

জাতীয়

সাংবাদিক আবু জাফরের মুক্তির দাবি নবাবগঞ্জ সাংবাদিকদের

  • দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
  • প্রকাশিত ২০ ফেব্রুয়ারি ২০১৯

ঢাকার নবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আজহারুল হকসহ যুগান্তরের পাঁচ সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা ও কেরানীগঞ্জ প্রতিনিধি আবু জাফরকে গ্রেফতারের ঘটনায় নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন নবাবগঞ্জ প্রেসক্লাবের নেতারা। একই সঙ্গে এ মামলায় গ্রেফতার যুগান্তরের কেরানীগঞ্জ প্রতিনিধি আবু জাফরের মুক্তির দাবি জানানো হয়েছে। অবিলম্বে যুগান্তরের সাংবাদিকদের করা মামলা প্রত্যাহার ও গ্রেফতারকৃত সাংবাদিক আবু জাফরের মুক্তির দাবি জানিয়েছেন নেতারা।

আজ বুধবার দুপুরে নবাবগঞ্জ প্রেসক্লাবের হলরুমে এক প্রতিবাদ সভা থেকে এ দাবি জানানো হয়।

নবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও কলাকোপা ইউপি চেয়ারম্যান ইব্রাহীম খলিলের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সাহিদুল হক খান ডাবলু, ফারুক আহমেদ, মজিবর রহমান, ফজলুর রহমান, বিপ্লব ঘোষ, সাদের হোসেন বুলু, কাজী সোহেল, ইমরান সুজন, শাহীনুর রহমান তুতি।

মঙ্গলবার দৈনিক যুগান্তর পত্রিকায় ‘নবাবগঞ্জের ওসি মোস্তফা কামালের আলিশান বাড়ী’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ হলে সাংবাদিক আবু জাফরসহ আরো ৪ সাংবাদিককে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে বাদী হয়ে মামলা করে নবাবগঞ্জ এলাকার বাসিন্দা মো. পলাশ। পরে ওই দিন রাতেই কেরানীগঞ্জ থেকে আবু জাফরকে গ্রেফতার করে দোহার থানা পুলিশ।

এ মামলার পর যুগান্তরের কেরানীগঞ্জ প্রতিনিধি আবু জাফরকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার তাকে গ্রেফতার করে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ।

পরে আজ বুধবার বিকেলে ঢাকা জেলা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করলে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads