• মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৪
ads
চুড়িহাট্টা পরিদর্শনে ১০ সদস্যের তদন্ত দল

চুড়িহাট্টা পরিদর্শনে ১০ সদস্যের তদন্ত দল

ছবি : সংগৃহীত

জাতীয়

চুড়িহাট্টা পরিদর্শনে ১০ সদস্যের তদন্ত দল

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২২ ফেব্রুয়ারি ২০১৯

চকবাজারের চুড়িহাট্টায় আগুনের ঘটনায় তদন্তে নেমেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) তদন্ত দল। ১০ সদস্যের তদন্ত দল শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলে পৌঁছান।

ডিএসসিসি’র তদন্ত দলে রয়েছেন দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী মো. রেজাউল করিম, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মেহেদী আহমেদ আনসারী ও অধ্যাপক ড. ইশতিয়াক আহমেদ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পরিচালক (প্রশিক্ষণ, পরিকল্পনা ও উন্নয়ন) লে. কর্নেল এস এম জুলফিকার রহমান, ডিএসসিসি’র অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আসাদুজ্জামান ও মো. জাফর আহমেদ, ডিএসসিসি’র প্রধান নগর পরিকল্পনাবিদ মো. সিরাজুল ইসলাম, রাজউকের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. নুরুল ইসলাম, পরিচালক মো. শাহ আলম ও অথরাইজড অফিসার মো. নুরুজ্জামান জহির।

এর আগে, বৃহস্পতিবার দুপুরে এ অগ্নিকাণ্ডে ফায়ার সার্ভিসের উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করেন ঢাকা দক্ষিণ সিটির মেয়র সাঈদ খোকন। পরে বিকেল সাড়ে ৫টা থেকে ডিএসসিসি’র পরিচ্ছন্নতাকর্মীরা ধ্বংসস্তূপ সরাতে কাজ শুরু করেন। ভয়াবহ এ আগুনে পুড়ে এখন পর্যন্ত ৮১ জনের মারা যাওয়ার তথ্য নিশ্চিত করেছে ফায়ার সার্ভিস ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ। আহত হয়েছেন আরো ৪১ জন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads