• বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৫
ads
মনোহরদীতে ইটভাটা থেকে অটোরিকশা চালকের লাশ উদ্ধার

প্রতীকী ছবি

জাতীয়

মনোহরদীতে ইটভাটা থেকে অটোরিকশা চালকের লাশ উদ্ধার

  • নরসিংদী প্রতিনিধি
  • প্রকাশিত ১০ জুন ২০১৯

নরসিংদীর মনোহরদীতে একটি ইটাখোলার শ্রমিকদের ঘর থেকে শাহিন মিয়া (৩০) নামে এক সিএনজি চালিত অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকালে উপজেলার দশদোনা এলাকার বি জি এল ইটভাটা থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত শাহিন মিয়া উপজেলার হাতিরদিয়ার রসুলপুর গ্রামের মিলন মগার ছেলে।

পুলিশ জানিয়ছে, সোমবার সকালে স্থানীয় কয়েকজন মহিলা বি জি এল ইটভাটা ও তার আশপাশে লাকড়ি কুড়াতে আসে। এক পর্যায়ে ইটভাটার  শ্রমিকদের থাকার ঘরে একটি লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসীকে খবর দেয়। পরে ইটভাটার ব্যাবস্থাপক পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত শাহিন মিয়ার মা মরিয়ম বেগম বলেন, শনিবার বিকালে শাহিন বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তার কোনো খবর পাচ্ছিলাম না। সোমবার সকালে মরদেহ উদ্ধারের খবর পেয়ে দেখি শাহিনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার সাত বছরের একটি ছেলে রয়েছে। ছেলে হারিয়ে আমাদের পরিবার এখন দিশেহারা।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে অতিরিক্ত নেশা করার ফলে স্ট্রোকজনিত কারণে তার মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করার সময় তার কাছ থেকে একটি ইয়াবা ট্যাবলেট ও নেশা জাতীয়  দ্রব্য কয়েক বোতল ফেনাডিল সিরাপ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে থানায় আইনানুগ ব্যবস্থা  গ্রহণের  প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads