• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭
র‍্যাবের প্রতিবেদন নিয়ে রুনির ভাইয়ের আবেগঘন স্ট্যাটাস

ফাইল ছবি

জাতীয়

র‍্যাবের প্রতিবেদন নিয়ে রুনির ভাইয়ের আবেগঘন স্ট্যাটাস

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ০৪ মার্চ ২০২০

সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকাণ্ডের ঘটনায় উচ্চ আদালতে র্যাবের দায়েরকৃত প্রতিবেদন নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন রুনির ভাই নওশের রোমান। গত সোমবার রাতে নিজের ফেসবুকে অ্যাকাউন্টে দেওয়া স্ট্যাটাসে তিনি লেখেন— ‘আজকে র‍্যাব একটা প্রতিবেদন জমা দিয়েছে। পুরো প্রতিবেদনে কি আছে এখনো জানি না। তবে যেটুকু শুনেছি, তাতে যা মনে হয়েছে তা হলো, আগে যা যা বলেছে সেগুলোই প্রিন্ট করে দিয়েছে আদালতে। তবে ‘ডিএনএ প্রতিবেদন’, ‘দুইজন’— এসব শুনলে অতীতের হয়রানির তিক্ত অভিজ্ঞতা আর নাটক সাজানোর শঙ্কা থেকে নিজেদের নিয়ে ভয়ে বুক ধড়ফড় করতে থাকে।’ নিজের ওপর অবিশ্বাস না, তদন্তকারী সংস্থাগুলোর গল্প বানানোর ব্যাপারে তীব্র বিশ্বাস থেকে হয়তো এটা হয়। তবে এবার  প্রতিবেদনে বলা হয়েছে, অপরিচিত দুইজন। জানি না এই অপরিচিতদের কোনো দিনও পরিচিত করাতে পারবেন কি না? তবে মেঘ পুরো বিষয়টা নিয়ে খুবই ভালো একটা কথা বলেছে। বড় হচ্ছে সবকিছু শুনে-বুঝে, তাই শেয়ার করতে হয়। রূপা আপার থেকে কিছুটা শুনে মেঘ বলেছে, ওনারা কি এমন করে প্রতিবেদন দিয়েছে, ঠিক যেমন আমরা স্ক্রেপবুক বানাই, একটু হাইলাইট করি, গ্লিটার দেই, সুন্দর করে সাজাই।

কেন আমি আমার বোনের মহা পরাক্রমশালী-ক্ষমতাবান ভাই বা মেঘের সুপারম্যান মামা হলাম না!! বোনটার জন্য কিছুই করতে পারলাম না... কিছুই না ... ফ্রাস্ট্রেটিং।’

সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকাণ্ডের ঘটনায় সোমবার উচ্চ আদালতে দাখিলকৃত প্রতিবেদনে র্যাব জানায়, পরিবারের বাইরের দুজন অপরিচিত পুরুষের ডিএনএ নমুনা পাওয়া গেছে। ডিএনএ নমুনা অনুযায়ী ওই দুই পুরুষকে শনাক্ত করতে কাজ করছে র্যাব। এ মামলার অন্যতম আসামি তানভীরের আচরণ রহস্যজনক বলেও প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে। আগের নির্দেশনা অনুযায়ী মামলার তদন্ত কর্মকর্তা র‍্যাবের অতিরিক্ত ডিআইজি খন্দকার শফিকুল আলম হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় এ প্রতিবেদন দাখিল করেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads