• বৃহস্পতিবার, ৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
দরিদ্রদের খাদ্য সহায়তা

সংগৃহীত ছবি

জাতীয়

দরিদ্রদের খাদ্য সহায়তা

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ৩১ মার্চ ২০২০

দেশ ও মানুষের কল্যাণে দীর্ঘদিন ধরে কাজ করে আসা বসুন্ধরা গ্রুপ রাজধানীর দুই হাজার নিম্নবিত্ত পরিবারকে খাদ্যসহায়তা দিচ্ছে। প্রতিদিন রাজধানীর  বসুন্ধরা, ভাটারা, বেরাইদ ও ডুমনি এলাকায় দুই হাজার হতদরিদ্র পরিবারকে এ সহায়তা দেওয়া হবে। যত দিন দেশ করোনামুক্ত না হবে ততদিন এ সহায়তা কার্যক্রম চলবে।

এসব খাবারের প্যাকেটগুলোতে থাকছে- ১০ কেজি মিনিকেট চাল, দুই কেজি মসুর ডাল, আধা কেজি আদা, এক কেজি আলু, দুই কেজি পেঁয়াজ, আধা কেজি রসুন ও এক লিটার সয়াবিন তেল।

বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক মাহবুবুর রহমান তুহিন বলেন, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের পক্ষ থেকে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত নিম্নবিত্ত পরিবারকে সহায়তাসামগ্রী তুলে দেওয়ার কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। এ কার্যক্রম চলমান থাকবে। প্রাথমিকভাবে রাজধানীর উত্তর সিটি করপোরেশনের ৪০ নম্বর ওয়ার্ডের এক হাজার পরিবার, ৪২ নম্বর ওয়ার্ডের ৫০০ পরিবার ও ৪৩ নম্বর ওয়ার্ডের ৫০০ পরিবার এ সহায়তা পাচ্ছে। পর্যায়ক্রমে রাজধানীসহ দেশের অন্যান্য স্থানেও সহযোগিতা করবে বসুন্ধরা গ্রুপ।

জানা যায়, উত্তর সিটি করপোরেশনের ৪৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শরীফুল ইসলাম ভুঁইয়া, ৪২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আইয়ুব আনছার মিন্টু ও ৪০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম ঢালী তাদের নিজ এলাকার নিম্নবিত্ত মানুষদের তালিকা প্রস্তুত করেন। এ তালিকা অনুসারে গতকাল তুলে দেওয়া হয় সহায়তাসামগ্রী।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads