• সোমবার, ১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৫
ads

জাতীয়

ওল্ড ঢাকা ইয়ুথ ফোরামের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২২ মে ২০২০

ঐতিহ্যবাহী পুরান ঢাকার সামাজিক সংগঠন ওল্ড ঢাকা ইয়ুথ ফোরাম ”ঈদের আনন্দ হোক সবার, এই হোক আমাদের অঙ্গীকার” এই স্লোগানকে সামনে রেখে দরিদ্র, অসহায় ও সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদ উপহার (খাদ্য সামগ্রী) বিতরণ করে। বৃহস্পতিবার দুপুর ২ টা থেকে বিকাল ৬ টা পর্যন্ত তাদের চকবাজার কার্যালয়ে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর তালিকায় ছিল পোলাওর চাল, আটা, তেল, সেমাই, চিনি, নুডুলস ও দুধ।

এ সময়ে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি লায়ন মো. আশরাফ আলী, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমাম হোসাইন, সহ-সভাপতি আবদুল্লাহ আল মামুন, মোহাম্মদ আলী হাসমত, সিনিয়র যুগ্ম সম্পাদক মো. বিপ্লব, যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার কাজী মুহাঃ আব্দুল্লাহ, কোষাধ্যক্ষ মোহাম্মদ জাবেদ, সহ-সাংগঠনিক সম্পাদক মো. সাকের, প্রচার সম্পাদক সাব্বির, সাংস্কৃতি সম্পাদক এম এম অনি এবং সংগঠনের কার্যনির্বাহি সদস্যরা।

এ সময় সংগঠনের সভাপতি লায়ন মো. আশরাফ আলী বলেন, করোনা মহামারীর ফলে সারাদেশের এই সংকটময় সময়ে হতদরিদ্র, সুবিধাবঞ্চিত ও নিন্মমধ্যবিত্ত শ্রেণির মানুষ কর্মহীন হয়ে পড়ায় অত্যন্ত মানবেতর জীবন যাপন করছে। এসব মানুষদের পাশে প্রত্যেক সামর্থবান মানুষদের এগিয়ে আসতে হবে। এমতাবস্থায় ঈদকে সামনে রেখে ওল্ড ঢাকা ইয়ুথ ফোরাম ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে দাড়ানোর চেষ্টা করেছে।

সবশেষে তিনি এই করোনা মহামারী মোকবেলায় যেসব গণমাধ্যমকর্মী, আইনশৃংখলাবাহিনী, পেশাজীবী মানুষ, সামাজিক সংগঠন এবং স্বেচ্ছাসেবকরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ও ধন্যবাদ জানান।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads