• শনিবার, ৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
‘করোনা উপসর্গ’ নিয়ে বগুড়ায় আ’লীগের সাবেক এমপির মৃত্যু

ফাইল ছবি

জাতীয়

‘করোনা উপসর্গ’ নিয়ে বগুড়ায় আ’লীগের সাবেক এমপির মৃত্যু

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২২ মে ২০২০

বগুড়া সংরক্ষিত আসনের আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য বেগম কামরুন্নাহার পুতুল (৬৫) ‘করোনাভাইরাসের উপসর্গ’ নিয়ে  মারা গেছেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় বগুড়া শহরের শিববাটি এলাকায় নিজ বাসভবনে অসুস্থ অবস্থায়  তার মৃত্যু হয়। 

বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু এ তথ্য নিশ্চিত করে জানান, কামরুন্নাহার পুতুল সম্প্রতি তার অসুস্থ ছেলেকে দেখতে ঢাকায় গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পর থেকে তিনি অসুস্থতা বোধ করেন। পুতুলের শারীরিক সমস্যাগুলো করোনা উপসর্গের সাথে মিলে যাওয়ায় তার নমুনা সংগ্রহ করা হয়। করোনা সন্দেহভাজন হিসেবেই তার লাশ দাফনের ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানান  তিনি।

পারিবারিক সূত্রে জানা গেছে, কামরুন্নাহার পুতুল গত ৩ দিন ধরে করোনা উপসর্গ নিয়ে বাসায় অসুস্থ ছিলেন। মঙ্গলবার করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হলেও বৃহস্পতিবার পর্যন্ত ফলাফল পাওয়া যায়নি। বৃহস্পতিবার রাতে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়েছে।

কামরুন্নাহার পুতুল ১৯৯৬ সালে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ছিলেন। তার স্বামী ১৯৭৩ সালে বগুড়া -৫ (গাবতলী) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য, তৎকালীন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং মুক্তিযুদ্ধের সংগঠক ’৭৫-এ বঙ্গবন্ধু হত্যাকান্ডের প্রতিবাদে তৎকালীন সামরিক শাসকের বিরুদ্ধে সশস্ত্র যুদ্ধে অংশ নিয়ে জেনারেল জিয়ার অনুগত সৈনিকদের হাতে নিহত হন।

কামরুন্নাহার পুতুল রাজনীতিতে আসার আগে রূপালী ব্যাংকে কর্মরত ছিলেন। তার ২ মেয়ে ও ১ ছেলে রয়েছে। তার মৃত্যুতে এলাকায় গভীর শোকের ছায়া নেমে আসে।

জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু ,সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মকবুল হোসেন, আওয়ামী স্বেচ্ছােেসক লীগের কেন্দ্রীয় নেতা ম. রাজ্জাক, আওয়ামী লীগ নেতা মাসুদুর রহমান মিলন এ কে এম আসাদুর রহমান দুূলু, আবু সুফিয়ান সফিক, যুবলীগ নেতা লিটন পোদ্দার ও আমিনুল ইসলাম ডাবলু প্রমুখ গভীর শোক প্রকাশ করেছেন।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads