• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭
ads
মদন ট্রাজেডিতে দুর্গাপুর প্রেসক্লাবের শোক

প্রতিনিধির পাঠানো ছবি

জাতীয়

মদন ট্রাজেডিতে দুর্গাপুর প্রেসক্লাবের শোক

  • দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি
  • প্রকাশিত ০৫ আগস্ট ২০২০

নেত্রকোনার মদনে যাত্রীবাহী ট্রলার ডুবে ১৭ জন নিহতের ঘটনায় শোক জানিয়েছেন দুর্গাপুর প্রেসক্লাবের সাংবাদিকরা। বুধবার বিকেলে প্রেসক্লাব সভাকক্ষে এক জরুরি সভায় সকলের পক্ষে এই শোক প্রস্তাব জানান প্রেসক্লাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক প্রেসক্লাব সভাপতি এসএম রফিকুল ইসলাম রফিক, প্রতিষ্ঠাতা সভাপতি শাহাদাত হোসেন কাজল, সাধারণ সম্পাদক তোবারক হোসেন খোকন, এন সি সরকার, জামাল তালুকদার, কলি হাসান তালুকদার ও রিফাত আহামেদ রাসেল ।

উল্লেখ্য, আজ দুপুরে মদনের উচিৎপুর ঘাট থেকে রাজালীকান্দার রামদীঘা বিলে ইঞ্জিন চালিত নৌকায় ৪৮ জন যাত্রী নিয়ে হাওড়া ঘুরতে বের হয় । এই সময় হাওয়ারের উত্তাল ঢেউয়ে নৌকাটি ডুবে গেলে ৩০ জনের মতো সাঁতরে পারে উঠলেও নিখোঁজ হয় অনেকেই । পরে স্থানীয় ও ফায়ার সার্ভিসের কর্মীরা চেষ্টায় ১৭ জনের মরদেহ উদ্ধার হলোও এখনো একজন নিখোঁজ রয়েছে ।

এদিকে বর্ষার এই সময় হাওড়া পর্যটকদের যাতায়াতে আরো সতর্ক হওয়ার পরামর্শ দিয়েছেন দুর্গাপুরের সাংবাদিক মহল। তারা জানান ঝড়ো বাতাস ও উত্তাল ঢেউয়ে হাওড় এখন অনেকটাই অনিরাপদ । তাই ছোট ইঞ্জিনচালিত নৌকায় অতিরিক্ত পর্যটক পরিবহন যাতে না করে এদিকে প্রশাসনের নজরদারি বাড়ানোর জরুরি বলেও মনে করে তারা ।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads