• শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৫
ads
সাংবাদিক আমানুল্লাহ কবীরের দাফন সম্পন্ন

সাংবাদিক আমানুল্লাহ কবীরের দাফন সম্পন্ন

ছবি : বাংলাদেশের খবর

শোক সংবাদ

সাংবাদিক আমানুল্লাহ কবীরের দাফন সম্পন্ন

  • জামালপুর প্রতিনিধি
  • প্রকাশিত ১৭ জানুয়ারি ২০১৯

জন্মভুমি জামালপুরের মেলান্দহের নিজগ্রাম রেখিরপাড়ায় বাবা-মা’র কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন দেশবরণ্য সাংবাদিক ও বিডি নিউজ টুয়েন্টিফোর ডটকমের জৈষ্ঠ সম্পাদক আমানুল্লাহ কবীর।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।

সকাল ১০টায় রেখিরপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা শেষে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা নামাজে মরহুমের ভাই গণফোরামের কেন্দ্রীয় নেতা নঈম জাহাঙ্গীর কেন্দ্রীয় বিএনপি সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুন, সাবেক উপমন্ত্রী সিরাজুল হক, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোহাম্মদ কামরুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল আলম সিদ্দিকীসহ সাংবাদিক ও নানা শ্রেণীপেশার বিপুল সংখ্যক মানুষ অংশ নেয়।

এর আগে বৃহস্পতিবার সন্ধায় আমানুল্লাহ কবীরের মরদেহবাহী অ্যাম্বুলেন্স জামালপুর প্রেসক্লাবে এসে পৌছে। জামালপুরের সাংবাদিকরা কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানায় এবং মরহুমের বিদেহী আত্বার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

আমানুল্লাহ কবীর বুধবার রাত ১২টা ৫০ মিনিটে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্বাবিদ্যালয় হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তিনি তিনি কিডনি,লিভার ও হৃদরোগের মতো জটিল রোগে ভুগছিলেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads