• শনিবার, ২৩ নভেম্বর ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬
ads
সারিয়াকান্দির সাবেক মুুক্তিযোদ্ধা কমান্ডার আঃ লতিফের ইন্তেকাল

সারিয়াকান্দি ফাজিল ডিগ্রী মাদ্রাসা ময়দানে বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফকে গার্ড অব অনার প্রদান করা হয়

ছবি : বাংলাদেশের খবর

শোক সংবাদ

সারিয়াকান্দির সাবেক মুুক্তিযোদ্ধা কমান্ডার আঃ লতিফের ইন্তেকাল

  • তাজুল ইসলাম, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি
  • প্রকাশিত ২০ জুন ২০১৯

বগুড়ার সারিয়াকান্দি উপজেলা মুক্তিযোদ্ধা পরিষদের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাাহির রাজিউন)।

আজ বৃহস্পতিবার সকালে নিজ বাড়ীতে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৮০বছর। তিনি ৩ জন ছেলে ও স্ত্রী সহ অসংখ্য গুণিগ্রাহী রেখে গেছেন।

তিনি পৌরসভার হিন্দুকান্দী গ্রামের বাসিন্দা। বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ দীর্ঘদিন যাবৎ কান্সার রোগে ভোগছিলেন।  তার মৃত্যুতে উপজেলা প্রসাশন, মুক্তিযোদ্ধা পরিষদ ও উপজেলা আ.লীগের পক্ষ থেকে গভীরভাবে শোক জানানো হয়েছে।

বৃহস্পতিবার (২০জুন) বাদ জোহর সারিয়াকান্দি ফাজিল ডিগ্রী মাদ্রাসা ময়দানে তাকে গার্ড অব অনার প্রদানের পর পারিবারিক কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়।

পারিবারিক সূত্র জানা গেছে, আব্দুল লতিফ দীর্ঘদিন যাবৎ লিভার কান্সার রোগে ভুগছিলেন এবং শয্যাসায়ী ছিলেন। বৃহস্পতিবার সকালে নিজ বাড়িতেই তার মৃত্যু হয়।

গার্ড অব অনার প্রদানের সময় উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলী আজগর, উপজেলা সহকারি কমিশনার (ভুমি), উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, উপজেলার ইউনিয়ন কমান্ডার সহ বিএনপি’র নেতাকর্মী ও গর্ণমান্য বক্তিবর্গ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads