• সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬
ads
হোসনে আরা বেগম আর নেই

হোসনে আরা বেগম

ছবি : বাংলাদেশের খবর

শোক সংবাদ

হোসনে আরা বেগম আর নেই

  • ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি
  • প্রকাশিত ৩০ জুন ২০১৯

কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপির মামি দৈনিক সময়ের আলো পত্রিকার সম্পাদক রফিকুল ইসলাম রতনের বড় বোন, ধনবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনার রশিদ হীরার মামি ও ধনবাড়ী পৌর সভার মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপনের মাতা হোসনে আরা বেগম শনিবার (২৯ জুন) বেলা ৩টায় ঢাকার স্কয়ার হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহে..........রাজিউন)।

তিনি শ্বাসকষ্ট ও নিউমোনিয়ায় আক্রান্ত ছিলেন। তার বয়স হয়েছিল ৮০ বছর। মৃত্যুকালে তিনি দুই ছেলে, পাঁচ মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল রোববার বাদ জোহর ধনবাড়ী কলেজ মাঠে প্রথম এবং বাদ আছর ধনবাড়ী উপজেলার মুশুদ্দি খন্দকার পাড়ায় দ্বিতীয় নামাজে জানাজা শেষে মরহুমার গ্রামের বাড়ী মুশুদ্দি খন্দকার পাড়ায় পারিবারিক করবস্থানে তাকে দাফন করা হয়।

তার মৃত্যুতে কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি, দৈনিক সময়ের আলো পত্রিকার সম্পাদক রফিকুল ইসলাম রতন, কালিহাতী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজাহারুল ইসলাম ঠান্ডু, ধনবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনার রশিদ হীরা, ধনবাড়ী প্রেসক্লাব গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads