• শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬
চলে গেলেন গুনি শিল্পী কেসিবোস রঞ্জন

গুনি শিল্পী কেসিবোস রঞ্জন

প্রতিনিধির পাঠানো ছবি

শোক সংবাদ

চলে গেলেন গুনি শিল্পী কেসিবোস রঞ্জন

  • বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশিত ২২ নভেম্বর ২০১৯

‘আমার লাইন হয়ে যায় আঁকা-বাঁকা, ভালো না হাতের লেখা, আসো যদি বাঁশ বাগানে আবার হবে দেখা; ও বগিলা রে.. কেনবা এলি বাংলাদেশে মাছের আশা নিয়ে। এধরনের হাজারো গানটি গেয়ে যিনি এক সময় দর্শকদের মাতিয়ে রাখতেন সেই গুণী শিল্পী কেসিবোস রঞ্জন (৫০) চলে গেলেন না ফেরার দেশে। বৃহস্পতিবার রাত ১০ টার দিকে তিনি বাগেরহাটের চিতলমারী উপজেলার খড়মখালী গ্রামের নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। চিতলমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান অশোক কুমার বড়াল তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

শিল্পী কেসিবোসের স্ত্রী ঝর্ণা বোস জানান, গত ৬-৭ বছর ধরে তার স্বামী ফুসফুস জনিত রোগে ভুগছিলেন। তার অসুস্থতার খবর জানতে পেরে সাবেক সাংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় বক্ষব্যধি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। এছাড়া দেশের বিভিন্ন চিকিৎসা কেন্দ্রে নিয়েও তাকে সুস্থ করা সম্ভব হয়নি।

স্বামীর মৃত্যুতে একমাত্র ছেলের পড়াশুনা করানোর ব্যাপারে ও সামনে কিভাবে বেঁচে থাকবেন সেটির কোন অবলম্বন খুঁজে পাচ্ছেন না মৃতের স্ত্রী ঝর্ণা বোস।

খবর পেয়ে শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানাতে উপজেলা চেয়ারম্যান অশোক কুমার বড়াল, নির্বাহী অফিসার মো. মারুফুল আলম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. বাবুল হোসেন খান, সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়সহ অনেকে ওই বাড়িতে ছুটে যান।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads